মাদক পাচারে জড়িত ভুয়া পরিবার আটক

অপরাধ ডেস্ক :

শেরপুরে স্বামী-স্ত্রী ও কিশোরী মেয়েসহ পরিবার বানিয়ে মাদক পাচারকালে ৪২৬ বোতল ফেনসিডিলসহ সবাই আটক হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২ মে) দুপুরে শহরের জেলখানা মোড় এলাকা থেকে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে।

- Advertisement -google news follower

আটককৃতরা হচ্ছেন গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার থৈকড়েরপাড়া গ্রামের মো. আব্দুল গফুরের ছেলে মো. আব্দুল আজিজ (৩৪), কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের মন্টু মিয়ার স্ত্রী মোছা. রোকছানা খাতুন (৩৫) ও কিশোরী মোছা. জুলি (১৪)। তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১৪ জামালপুর-শেরপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক জানান, কুড়িগ্রাম জেলার সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল গাড়িতে নিয়ে শেরপুর দিয়ে গাজীপুরে নেওয়া হচ্ছিল।

- Advertisement -islamibank

সংবাদ পেয়ে শহরের জেলখানা মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪। ওই সময় সেখানে অবস্থানরত আব্দুল আজিজ, রোকছানা খাতুন ও কিশোরী জুলিকে আটক করে র‌্যাব।

পরে তাদের সঙ্গে থাকা বিভিন্ন ব্যাগ তল্লাশি করে ৪২৬ বোতল ফেনসিডিল, ৩টি মোবাইল, সিম ও কিছু নগদ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য সোয়া চার লাখ টাকা।

তিনি আরও জানান, কেউ যাতে বুঝতে না পারে সেজন্য স্বামী-স্ত্রী ও সঙ্গে থাকা কিশোরীকে সন্তানের পরিচয় দিয়ে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল তারা।

তারা দীর্ঘদিন ধরেই এভাবে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM