অভিনেত্রী নুসরত জাহানের বক্ষে কার নামে ট্যাটু

বিনোদন ডেস্ক :

পরনে সাদা শার্ট। ভিতরে আকাশী অন্তর্বাস। চোখে রোদচশমা। ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে ‘ভিক্ট্রি’ সাইন দেখিয়ে পোজ দিচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান

- Advertisement -

ছুটির মেজাজে ছবি দিতেই ফের কুকথার ভিড় অভিনেত্রীর পোস্টে। তবে নজর কাড়ল টলিউড নায়িকার শার্টের ফাঁক থেকে উঁকি দেওয়া ট্যাটু! কার নাম লেখা নুসরতের বুকে?

- Advertisement -google news follower

যশ নয়, নিখিল জৈনও নয় টলিউডের ফিসফাস বলে, ওই ট্যাটু ঘিরে নাকি লুকিয়ে আছে নায়িকার কিশোরীবেলার গোপন অতীত! তাতে লেখা ‘ভিক্টরি’। কিন্তু আগে নাকি সেটা ছিল ভিক্টর।

কানাঘুষো শোনা যায়, নুসরতের শৈশবের বিশেষ বন্ধু ভিক্টর ঘোষের নামই নাকি একদা জ্বলজ্বল করত তাঁর বুকে। এও রটেছিল, ভিক্টরকে নাকি বিয়েও করেছিলেন তিনি। পরবর্তীতে ভিক্টর-এর সঙ্গে তিনি বাড়তি ‘ওয়াই’ যোগ করে নিয়ে ভিক্টরি করেছেন, শোনা যায় এমনটাই।

- Advertisement -islamibank

যদিও এপ্রসঙ্গে নুসরত কোনওদিনই কোনও কথা বলেননি। তবে নেটপাড়ার একাংশ, সেই ছবি দেখে তাঁর শারীরিক গড়ন নিয়েও কটু কথা বলছে।

রাজনীতির ‘গ্ল্যামার গার্ল’ এখন নিজস্ব দুনিয়ায় ব্যস্ত। বসিরহাটের বিদায়ী সাংসদ গত পাঁচ বছরে বারবার নিজস্ব সংসদীয় কেন্দ্রের জমা বিতর্কের আগুনে ‘ঠান্ডা’ পদক্ষেপ নিয়ে সমালোচনায় জড়িয়েছেন। ফ্ল্যাট দুর্নীতিতেও নাম জড়িয়েছিল তাঁর। বিতর্ক যেন চিরসঙ্গী নুসরত জাহানের। তবুও তিনি ডোন্ট কেয়ার! বরাবর নিজের শর্তে চলেছেন।

চলতি লোকসভা ভোটে অভিনেত্রীর নির্লিপ্ত থাকা নিয়েও গোড়ার দিকে কম কটাক্ষ করেনি বিরোধী শিবিরগুলো। একপ্রকার নুসরতের টিকিট না পাওয়ার বিষয়টা যেন আগে থেকেই নির্ধারিত হয়ে গিয়েছিল।

তবে তিনি রাজনীতি, বিতর্ক থেকে দূরে থাকতে চাইলেও বিতর্ক কিন্তু নুসরতের পিছু ছাড়েনি। বরং ছায়াসঙ্গীর মতোই রয়ে গিয়েছে। এবার থাইল্যান্ডে ঘোড়ার ছবি শেয়ার করে ফের ট্রোলের সম্মুখীন অভিনেত্রী।

ব্যঙ্গ, বিদ্রুপ, কটূকথা যেন কিছুতেই পিছু ছাড়ে না নুসরত জাহানের। সোশাল মিডিয়ায় তাঁর পোস্ট নিয়ে চর্চা চলতেই থাকে। আবার অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও কাটাছেঁড়া কম হয়নি।

ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক, তুরস্কে মালাবদল, তার পর বিচ্ছেদ নিয়ে বিতর্ক। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছিল। নিখিল জৈনের সঙ্গে তাঁর বিয়েই হয়নি, বলেছিলেন নুসরত। তাতেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল।

এর মধ্যেই আবার অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানা যায়। বাবা হিসেবে যশ দাশগুপ্তর নাম নথিভূক্ত করান তিনি।

এখন নুসরত-যশ একসঙ্গেই থাকেন। সম্প্রতি থাইল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন, সেখান থেকেই সময় করে একে একে ছবি-ভিডিও শেয়ার করছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM