‘সংসদ সদস্যর স্টিকারযুক্ত গাড়ি থেকে নেমেই গুলি ছোঁড়েন বদি’

অনলাইন ডেস্ক

কক্সবাজারের টেকনাফে সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে লক্ষ্য করে গুলি ছোড়ার অভিযোগ উঠেছে। এমন অভিযোগ তুলেছেন টেকনাফ উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ সভাপতি নুরুল আলম। তিনি টেকনাফ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান।

- Advertisement -

শুক্রবার এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন নুরুল আলম।

- Advertisement -google news follower

তিনি বলেন, নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাতের পর ফেরার পথে তাকে এবং সমর্থকদের উদ্দেশ্যে গুলি ছোঁড়েন সাবেক সংসদ সদস্য বদি।

নুরুল আলম বলেন, গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের কম্বনিয়া পাড়া এলাকায় আমাকে লক্ষ করে গুলি ছুঁড়েছেন। সংসদ সদস্য স্টিকার লাগানো একটি গাড়ি যোগে সাবেক এমপি আব্দুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ ঘটনাস্থলে পরপর দুই রাউন্ড গুলি চালায়। কৌশলগত কারণে তা আমার গায়ে লাগেনি।

- Advertisement -islamibank

আমি বিষয়টি সঙ্গে সঙ্গে সরকারের গোয়েন্দা সংস্থা ও বিভিন্ন আইনপ্রয়োগকারী সংস্থাকে অবিহিত করেছি এবং থানায় সাধারণ ডায়েরি করেছি।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী নুরুল আলম আরও বলেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির স্ত্রী উখিয়া-টেকনাফের বর্তমান সংসদ সদস্য। কিন্তু বদি তাঁর গাড়িতে সংসদ সদস্য স্টিকার লাগিয়ে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাফর আহমদের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এ বিষয়ে আমি নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দাখিল করব। আমি মনে করি সাবেক সংসদ সদস্যের এমন আচরণ সুষ্ঠু নির্বাচনে বাঁধা।

টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদুল আলম জুয়েল বলেন, সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাফর আহমদ নিজেরাই অস্ত্র হাতে গুলি ছুড়েছেন। আমাদের প্রার্থী নুরুল আলম কৌশলগত কারণে রক্ষা পেয়েছেন। আমরা ঘটনাস্থলে অত্যধিক ধৈর্য্যের পরিচয় দিয়েছি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল গনি বলেন, উপজেলা চেয়ারম্যান থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে সাবেক সংদ সদস্য আবদুর রহমান বদি ও উপজেলার সাবেক চেয়ারম্যান জাফর আলমকে বিবাদী করা হয়েছে।

লিখিত অভিযোগের বরাত দিয়ে তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরুল আলম ও জাফর আলম একই এলাকায় যায়। তখন জাফর আলম ও সাবেক সংসদ সদস্য বদি উপজেলা চেয়ারম্যানকে মারধরের চেষ্টাসহ হুমকি দিয়েছে বলে অভিযোগে লেখা রয়েছে। অভিযোগের কোথাও গুলির কথা উল্লেখ করেননি বাদী। তবুও বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM