একফ্রেমে চিত্রনায়ক আলমগীর ও তার তিন সন্তান

অনলাইন ডেস্ক

ঢালিউডের জীবন্ত কিংবদন্তী চিত্রনায়ক আলমগীর। ব্যক্তিজীবনে তিন সন্তানের বাবা তিনি। তবে তিন সন্তানকে নিয়ে কখনো একসঙ্গে খুব একটা দেখা মেলে না এই তারকার। বিশেষ করে, সংগীতশিল্পী কন্যা আঁখি আলমগীরই যেন বাবার সঙ্গে বেশি সংবাদের শিরোনাম হন।

- Advertisement -

তবে শুক্রবার দিবাগত রাতে দেখা মিলল এক ভিন্ন চিত্র। বাবা আলমগীরের সঙ্গে তিন ভাই-বোনের ছবি প্রকাশ্যে আনলেন আঁখি আলমগীর। নিজের ফেসবুকে কয়েকটি ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে ভাই-বোনদের পরিচয় করিয়ে দিয়েছেন তিনি।

- Advertisement -google news follower

ছবিতে দেখা গেছে, আঁখি আলমগীর সঙ্গে বাবা আলমগীর ছাড়ায় রয়েছেন বোন মেহরুবা আহমেদ ও একমাত্র ভাই তাসবির আহমেদ। আঁখি বাদে আলমগীরের বাকি দুই সন্তান বরাবরই মিডিয়া থেকে আড়ালে থেকেছেন। যে কারণে ভক্তদের সঙ্গে যেন নতুন করে পরিচয় হলো তাদের।

এদিন ছবি প্রকাশ করে ফেসবুকে আঁখি লিখেছেন, ‘আব্বুর সাথে আমরা তিন ভাই বোন।’ চারজনকে একফ্রেমে দেখে ভক্তরাও বেশ খুশি হয়েছেন। বিভিন্ন ইতিবাচক মন্তব্য করেছেন সংগীতশিল্পী সেই ফেসবুক পোস্টে।

- Advertisement -islamibank

জানা যায়, আলমগীরের প্রথম স্ত্রী ছিলেন গীতিকার খোশনূর আলমগীর। তাকে বিয়ে করেন ১৯৭৩ সালে। এ সংসারেই গায়িকা আঁখি আলমগীর, মেহরুবা আহমেদ ও ছেলে তাসবির আহমেদের জন্ম হয়। খোশনূরের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আলমগীর ১৯৯৯ সালে গায়িকা রুনা লায়লাকে বিয়ে করেন।

উল্লেখ্য, আশি ও নব্বইয়ের দশকের দাপুটে চিত্রনায়ক আলমগীর। কাজ করেছেন শতাধিক সিনেমায়। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। এছাড়াও ২০২৪ সালে একুশে পদকপ্রাপ্ত হিসেবে বিবেচিত হন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM