হাসপাতালে চাকরির নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে ধরা যুবক

অপরাধ ডেস্ক :

কক্সবাজার সদর হাসপাতালে ওয়ার্ড মাস্টার নিয়োগ পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দিতে এসে জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই)’র হাতে ধরা পড়েছে দেলোয়ার নামে এক যুবক।

- Advertisement -

আজ রবিবার সকাল ১১টায় তাকে আটক করা হয়। পরে দেলোয়ারকে থানা পুলিশের কাছে স্থানান্তর করা হয়।

- Advertisement -google news follower

আটক দেলোয়ার রামু চাকমারকুল দক্ষিণ শাহ অমজির পাড়ার মৃত মকবুল আহমদের ছেলে।

আটক দেলোয়ারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, কুতুবদিয়ার বাসিন্দা উপল শরীফ নামে এক জনের সাথে কয়দিন আগে তার পরিচয় হয়। তার অনুরোধে সে আজ উপল শরীফের হয়ে ভাইভা পরীক্ষা দিতে আসেন।

- Advertisement -islamibank

টাকা পয়সার বিনিময়ে পরীক্ষা দিতে এসেছে কিনা জানতে চাইলে আটক দেলোয়ার তা অস্বিকার করেন। এক পর্যায়ে পালানোর চেষ্টা করে ব্যর্থ হন।

এনএসআই এর এক কর্মকর্তা জানান ‘গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে প্রক্সি পরীক্ষা দিতে আসা দেলোয়ারকে আমরা আটক করতে সক্ষম হই। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের সুপার মং টিং ঞো বলেন, ‘কক্সবাজার জেলা সদর হাসপাতালে বিভিন্ন পদে জনবল নেওয়া হচ্ছে। ইতোমধ্যে পদগুলোতে আবেদন করা প্রার্থীদের লিখিত পরীক্ষা সম্পন্ন হয়েছে। রবিবার (১২ মে) ছিল লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের ভাইভা।

আটক হওয়া দেলোয়ার উপাল শরীফ নামে একজন প্রার্থীর হয়ে ভাইভা দিতে এসেছিলেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তার প্রবেশপত্র ও জাতীয় পরিচয়পত্র যাচাই করলে তথ্যে গরমিল পাওয়ায় তাকে আটক করা হয়। পরে সে স্বীকার করে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM