মেক্সিকোতে বন্দুকধারীর গুলিতে ৮ জনের প্রাণহানি

ভিনদেশ ডেস্ক :

মেক্সিকোর মোরেলোস রাজ্যে বন্দুকধারীদের গুলিতে অন্তত আট জনের মৃত্যু হয়েছে। মোরেলোসের স্থানীয় ও রাষ্ট্রীয় কর্মকর্তাদের বরাতে এ খবর দিয়েছে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী সংবাদমাধ্যম দ্য ওয়াশিংটন পোস্ট।

- Advertisement -

খবরে বলা হয়েছে, রোববার দেশটির কর্তৃপক্ষ কয়েকজন মৃত্যুর খবর দিলেও তারা কোনো সংখ্যা উল্লেখ করেনি।

- Advertisement -google news follower

তবে, অনেক মেক্সিকান সংবাদ মাধ্যম মৃত্যুর সংখ্যা আটজন জানানো হয়েছে। এর মধ্যে জাতীয় সংবাদপত্র রিফর্মা, মিলেনিও এবং ইএল ইউনিভার্সালও রয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, মেক্সিকো সিটি সংলগ্ন মেক্সিকোর মোরেলোস প্রদেশে গত শনিবার পর্যটন শহর কুয়ের্নাভাকার সাথে রাজধানীকে সংযোগকারী হাইওয়ের কাছে অবস্থিত হুইটজিলাক পৌরসভায় এই হামলার ঘটনা ঘটে।

- Advertisement -islamibank

মোরেলোস প্রসিকিউটর অফিস জানিয়েছে, হামলার পর ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। বাকিদের মৃত্যু হয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।

ছুটি কাটানোর জন্য মেক্সিকো সিটির বাসিন্দাদের জন্য মোরেলোস জনপ্রিয় গন্তব্য। যদিও এটি অশান্ত গুয়েরেরো প্রদেশের সীমানায় অবস্থিত, আর সেখানেই বিভিন্ন ড্রাগ কার্টেল তাদের কর্মকাণ্ড পরিচালনা করে থাকে।

গত বছরের নভেম্বরে কুয়ের্নাভাকাতে পুলিশ এবং অপরাধীদের মধ্যে সশস্ত্র সংঘর্ষে ৯ জন নিহত হয়েছিল।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM