উখিয়া রো‌হিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে হেডমাঝি নিহত

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজার জেলার রোহিঙ্গা ক্যাম্প-৪ এক্সটেনশনের সি ব্লক সংলগ্ন হ্যান্ডিক্যাফ অফিসের পেছনে হামলা চালিয়েছে অস্ত্রধারী সন্ত্রাসীরা।

- Advertisement -

সোমবার (১৩ মে) ভোর রাতে হামলার ঘটনাটি ঘটে। এসময় ক্যাম্পের হেড মাঝি মোহাম্মদ ইলিয়াস (৪৩)কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

- Advertisement -google news follower

খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পৌছে ক্যাম্প প্রশাসনের সহযোগিতায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহত ইলিয়াছ রোহিঙ্গা ক্যাম্প-৪ এক্সটেনশনের বাসিন্দা আবুল কাশেমের ছেলে বলে জানা গেছে।

- Advertisement -islamibank

জানা যায়, গতরাতে অজ্ঞাতনামা ১০/১৫ জন রোহিঙ্গা সন্ত্রাসী অতর্কিতভাবে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে ইলিয়াসকে ঘর থেকে বের করে নিয়ে যায়।

পরে বসতবাড়ি সংলগ্ন হ্যান্ডি ক্যাফ অফিসের পেছনে নিয়ে গিয়ে গুলি করে হত্যা করেন।

এ ঘটনার পর উখিয়া থানার উপ পরিদর্শক অরুপ তালুকদার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যান। সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM