চট্টগ্রামে একাধিক ওষুধ সেবনে পল্লী চিকিৎসকের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মিরসরাইয়ে মায়ের সাথে অভিমান করে বাড়িতে থাকা একাধিক প্রেসার ও ঘুমের ওষুধ সেবন অসুস্থ পল্লী চিকিৎসক কিশোর ভৌমিক (২৯) মারা গেছেন।

- Advertisement -

গতকাল রবিবার (১২ মে) সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

মারা যাওয়া কিশোর ভৌমিক উপজেলার মঘাদিয়া ইউনিয়নের গজারিয়া গ্রামের হারাধন চন্দ্র ভৌমিকের ছেলে। স্থানীয় বদিউল্লাপাড়া এলাকায় তার একটি ওষুধের ফার্মেসি রয়েছে।

জানা গেছে, কিশোর এক মেয়ে পছন্দ করতেন। বাড়িতে তার সাথে বিয়ের প্রস্তাব রাখলে মা মেনে নিচ্ছিলেন না। এতে অভিমান করে গত শুক্রবার (১১ মে) রাতে একাধিক ওষুধ সেবন করে অসুস্থ হয়ে পড়ে কিশোর।

- Advertisement -islamibank

পরে পরিবারের লোকজন শনিবার ভোরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (মস্তাননগর) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সন্ধ্যায় তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার। তিনি বলেন, পরিবারের ভাষ্যমতে প্রেম ঘটিত কারণে পরিবারের সঙ্গে অভিমান করে আত্মহত্যার পথ বেঁচে নেয় পল্লী চিকিৎসক কিশোর ভৌমিক।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM