প্লিজ মাকে বৃদ্ধাশ্রমে পাঠাবেন না: মা দিবসের আয়োজনে আকুতি

অনলাইন ডেস্ক

কোন মা কে যেনো বৃদ্ধাশ্রমে যেতে না হয় এ প্রতিপাদ্যকে সামনে রেখে বিশ্ব মা দিবস পালন করেছেন  চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগ।

- Advertisement -

মঙ্গলবার (১৪ মে) বিকেল ৫ টায় লালখান বাজার বাগঘোনা এলাকায় অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহানগর আওয়ামিলীগের সহ-সভাপতি নাসিম বানু নিলু। এসময় তিনি সকল মাকে শুভেচ্ছা জানান। তিনি বলেন মা মানে নির্ভরতার আশ্রয়।তিনি মা দিবসে সকল মায়ের প্রতি শ্রদ্ধা এবং সম্মান জানান।

এসময় উপস্থিত ছিলেন উত্তর জেলা মহিলা আওয়ামিলীগের সভাপতি দিলুয়ারা ইউসুফ এমপি, বাংলাদেশ যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনী, মহানগর যুব মহিলা লিগের সদস্য মমতাজ বেগম রোজি, যুব মহিলা লিগের ৫ নং ওয়ার্ডের আহ্বায়ক মহানগরের সদস্য কোহিনুর আক্তার, ৩০ নং ওয়ার্ডের যুব মহিলালীগের আহ্বায়ক ও যুব মহিলালীগের সদস্য সাইকা দোস্ত, চাটগাঁও ৪নং ওয়ার্ড যুব যুব মহিলা লীগের আহ্বায়িকা আবিদা সুলতানা আঁখি, মুসাম্মাদ রাশিদা বেগম, সাদেজা বেগম মধু।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে সকল মায়ের প্রতি সম্মান জানিয়ে উপস্থিত সুধীজন ও মায়েরা তাদের অনুভূতি জানান। তারা বলেন, প্লিজ সন্তানেরা, মা বাবাকে কখনো বৃদ্ধাশ্রমে পাঠাবেন না। মাকে উৎসর্গ করে আবৃত্তি করেন সায়রা বানু রৌশনী। এছাড়া মায়েদের ফুলেল শুভেচ্ছা জানানো ছাড়াও সম্মান ও শ্রদ্ধার উত্তরীয় পড়িয়ে দেয়া হয়।

জেএন/হিমেল/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM