চট্টগ্রামের তিন কর্মকর্তার নেতৃত্বে সেপাকটাকরো বিশ্বকাপে খেলতে যাচ্ছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

সেপাকটাকরো থাইল্যান্ডের জাতীয় খেলা। বর্তমানে এই খেলাটি বিশ্বে বেশ জনপ্রিয়তা লাভ করেছে। এরই মধ্যে খেলাটির বিশ্বকাপ আয়োজিত হচ্ছে। এবারের সেপাকটাকরো বিশ্বকাপের আসর বসছে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে। আগামী ১৭ থেকে ২৪ মে পর্যন্ত চলবে এই বিশ্বকাপ। যেখানে বাংলাদেশ দল খেলবে দ্বিতীয় টায়ারে। আর সে দ্বিতীয় টায়ারে বাংলাদেশের সঙ্গী নেপাল, পাকিস্তান, শ্রীলংকা, সৌদি আরব, ফ্রান্স, জার্মানি, ইরান ও চায়নিজ তাইফে।

- Advertisement -

এই টুর্নামেন্টে অংশ নিতে ১১ সদস্যের বাংলাদেশ দল ঢাকা ত্যাগ করবে আগামীকাল রাতে। দলটিতে রয়েছে ছয় জন খেলোয়াড় এবং পাঁচ জন কর্মকর্তা। এই ছয় খেলোয়াড়ের মধ্যে সাতক্ষীরা জেলার ৩ জন, খুলনা জেলার ২ জন এবং মুন্সিগঞ্জ জেলার রয়েছে একজন। দলের পাঁচ কর্মকর্তার মধ্যে তিনজন রয়েছে চট্টগ্রামের। যেখানে চিফ দ্যা মিশন হিসেবে রয়েছে সেপাক টাকরো এসোসিয়েশনের সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ তানসীর, যুগ্ম সম্পাদক লুৎফুল করিম সোহেল এবং নির্বাহি সদস্য সরওয়ার আলম চৌধুরী মনি। এই টুর্নামেন্টে বাংলাদেশ দল দুটি ইভেন্টে খেলবে। ইভেন্ট দুটি হচ্ছে রেগু ইভেন্ট এবং ডাবল ইভেন্ট। এ পর্যন্ত বাংলাদেশ দল সেপাকটাকরোর বিভিন্ন আন্তর্জাতিক টুর্নামেন্টে অংশ গ্রহন করেছে। যার সবশেষটি নেপালে অনুষ্ঠিত সাউথ এশিয়ান সেপাক টাকরো চ্যাম্পিয়নশিপ। সেখানে পুরুষ দল কোয়াড ইভেন্টে রানার্স আপ হওয়ার গৌরব অর্জণ করে।

- Advertisement -google news follower

মঙ্গলবার চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন সেপাকটাকরো এসোসিয়েশনের সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ তানসীর, যুগ্ম সম্পাদক লুৎফুল করিম সোহেল এবং নির্বাহি সদস্য সরওয়ার আলম চৌধুরী মনি। তারা আশাবাদ ব্যক্ত করেন বিশ্বকাপেও বাংলাদেশ সেপাকটাকরো দল ভাল ফল করতে সক্ষম হবে। যেহেতু এই খেলাটি কেবলই বাংলাদেশে জনপ্রিয় হতে চলেছে তাই তারা আশা করছে এবারের আসরে বাংলাদেশ দল ভাল করবে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM