কক্সবাজারে ডাকাতের গুলিতে পুলিশ সদস্য আহত

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ী টু চালিয়াতলি সড়কের দারাখাল সেতুর কাছে পুলিশের গাড়ি লক্ষ্য করে হামলা চালিয়েছে ডাকাতদল।

- Advertisement -

মঙ্গলবার (১৪ মে) রাত ৯.৪০ মিনিটে ডাকাতির সময় বাধা দিতে গেলে এ হামলার ঘটনাটি ঘটে। এতে মহেশখালী থানার মাতারবাড়ি পুলিশ ফাঁড়িতে কনেস্টেবল হিসেবে কর্মরত মনির আহমদ (২৮) আহত হয়েছেন।

- Advertisement -google news follower

আহত মনিরকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাতারবাড়ি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকের পরামর্শে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত সাড়ে ৯টার দিকে ১০-১২ জনের বন্দুকধারী একটি দল মাতারবাড়ি-চালিয়াতলি সড়কের দারাখাল সেতুর পাশে ডাকাতি করছিল।

- Advertisement -islamibank

তারা মাতারবাড়ি জনগণের যাতায়াতে ১টি টমটম, ২টি সিএনজি, একটি মোটরসাইকেল থামিয়ে ১ লাখ ৪৭ হাজার টাকা, ৮টি এন্ড্রয়েড ফোন, ৫টি বাটন মোবাইল হাতিয়ে নেয়।

খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছালে ডাকাতদল পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি করতে করতে পূর্বদিকে বাবু ও আজিজের চিংড়ি প্রজেক্টের মাঝখানের পার্টিশনের বাঁধ দিয়ে পালিয়ে যায় ৷

এদিকে ডাকাতির শিকার হওয়া ধলঘাটার রহুল আমিন (৪৩) বলেন, ১০-১২ জন ডাকাত আমাদের বন্দুক দেখিয়ে নগদ টাকাসহ মোবাইল ছিনিয়ে নিয়েছে। এছাড়াও আরও বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলে ডাকাতি করেছে বলে শুনেছি।

মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী বলেন, মাতারবাড়ি-চালিয়াতলি সড়কে ডাকাতির খবর পেলে টহলকারী পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পুলিশের গাড়ি দেখতে পেয়ে তাদের লক্ষ্য করে গুলি করে।

পরে তারা চিংড়ি প্রজেক্টের দিকে পালিয়ে যায়। এতে এক পুলিশ গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। ডাকাতদের ধরতে চিংড়ি ঘেরসহ বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়েছে বলে জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM