উখিয়ায় ভাড়া বাসায় মিলল এনজিও কর্মী মাসুদের লাশ

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পশ্চিমরত্না ঝাউতলা এলাকার একটি ভাড়া বাসা থেকে আবদুল্লাহ আল মাসুদ (২৩) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

স্থানীয়দের দেয়া খবরে বুধবার (১৫ মে) রাত সাড়ে ১০টায় ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

নিহত মাসুদ কক্সবাজারের বড় মহেশখালীর ফকিরাঘোনা এলাকার মো. শফির ছেলে বলে জানা যায়। তিনি রোহিঙ্গা ক্যাম্পে ‘এনআরসি’ এনজিও সংস্থার অধীনে শিক্ষা প্রকল্পে শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, প্রতিদিন অফিস শেষে সন্ধ্যা হলে তার বাসার সামনের লাইট জ্বালিয়ে দিতো এবং বাসার পাশের একটি নলকূপ থেকে পানি নিতে আসতো।

- Advertisement -islamibank

কিন্তু বুধবার সন্ধ্যায় বিদ্যুৎ থাকার পরেও তার বাসার সামনে অন্ধকার থাকলে তারা তার দরজায় নক ও ডাকার পরেও কোনো সাড়াশব্দ না পাওয়ায় জানালা দিয়ে উঁকি দিতেই দেখেন একটি ঝুলন্ত রশির নিচে চেয়ারের উপর মাসুদকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। এরপর তারা ঘটনাটি স্থানীয়দের পাশাপাশি পুলিশকেও খবর দেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক যুবক জানান, এনজিও-তে চাকরি এবং উনার বাড়ির সামনে বাসায় অবস্থান করার সুবাদে ভিক্টিম মাসুদের সাথে তার দীর্ঘদিনের পরিচয়।

তিনি নতুন এই বাসায় উঠেছে তিন/চারমাস হবে। তবে কি কারণে তিনি ( মাসুদ) আত্মহত্যা করেছেন তা জানেন না বলে দাবি করেন তিনি।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম হোসেন জানান, খবর পেয়ে দ্রুত ফোর্স পাঠিয়ে আমরা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সুরতহাল রিপোর্ট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে তিনি যুক্ত করেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM