ফটিকছড়িতে আগুনে দগ্ধ হয়ে যুবকের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের ফটিকছড়িতে টিন ও কাঠ দিয়ে তৈরি দ্বিতল একটি বসতঘরে হঠাৎ করে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে দগ্ধ হয়ে আলী হোসেন নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ মে) বিকেল সোয়া ৫টার দিকে উপজেলার নানুপুর ইউনিয়নের মাইজভাণ্ডার গ্রামের সৈয়দ নাজিম উদ্দিনের দ্বিতল বসত ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত আলী হোসেনের বাড়ি মুন্সিগঞ্জে জেলার রানীগাঁও ইউনিয়নের বারহাট্টা গ্রামে হলেও সে কর্মসূত্রে দীর্ঘদিন ধরে ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার গ্রামের সৈয়দ নাজিম উদ্দিনের দ্বিতল ঘরটি ভাড়া নিয়ে থাকতেন বলে জানা গেছে।

ফটিকছড়ি ফায়ার স্টেশনের কর্মকর্তা কামাল উদ্দিন জানান, বৃহস্পতিবার বিকেলে আগুন লাগার খবর পেয়ে দুইটি গাড়ি নিয়ে ঘটনাস্থলে আসি।

- Advertisement -islamibank

প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হলেও টিন ও কাঠ দিয়ে তৈরি দুইতলা ঘর ও নিচে কাঠের গুদাম পুড়ে ছাই হয়ে যায়।

দ্বিতল ঘরটি আলী হোসেন নামে এক যুবক ভাড়া নিয়ে থাকতেন। হঠাৎ আগুন লাগার পর সে বাঁচার জন্য দ্বিতীয় তলা থেকে নিচে লাফ দিলে সেখানেই আগুনে পুড়ে মারা যায়।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ফটিকছড়ি ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা (এসও) ডলার ত্রিপুরা। তিনি বলেন, এ ঘটনায় এক যুবক দগ্ধ হয়ে মারা গেছেন। তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বলেন, লাশ উদ্ধার পরবর্তী আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করার চেষ্টা করছি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM