ধোলাইখালে ব্যাংকে আগুন

দেশজুড়ে ডেস্ক :

রাজধানীর ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার (১৮ মে) সকাল ১০টা ৪০ মিনিটের দিকে আগুনের সূত্রপাত।

- Advertisement -

ফায়ার সার্ভিস জানিয়েছে, খবর পেয়ে সূত্রাপুর ফায়ার স্টেশনের দুই ইউনিট ও সিদ্দিকবাজার থেকে দুইটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও একটি ইউনিট যোগ দেয়।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার শাহজাহান শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের একটি শাখায় আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের মোট ৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুর করে করে।

কিছুক্ষণ পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষনিক জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

- Advertisement -islamibank

এর আগে সকাল সোয়া দশটার দিকে কারওয়ান বাজার হোটেল লা ভিঞ্চিতে আগুন লাগে। হোটেলের জেনারেটর রুম থেকে আগুনের সূত্রপাত হয়। এতে হতাহতের কোনো খবর দেয়নি ফায়ার সার্ভিস।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM