পতেঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে লরি

নিখোঁজ শিশুটির লাশ মিলেছে-হাসপাতালে বাবা-মা ও ভাই

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পতেঙ্গায় কয়েকজন পথচারীকে চাপা দিয়ে প্রজাপতি পার্কের পুকুরে পড়ে যাওয়া কনটেইনারবাহী লরিটির নিচেই পাওয়া গেছে নিখোঁজ শিশুটির মরদেহ।

- Advertisement -

রাত পৌনে ১টার দিকে দুর্ঘটনাকবলিত লরির নিচ থেকে ৫ বছর বয়সী শিশু সাকিবের মরদেহটি উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এর আগে শুক্রবার রাত সাড়ে আটটার সময় লরিটির ধাক্কায় আহত ৫ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আসাদুজ্জামান সানি নামে এক যুবক মারা যায়। নিহত সাকিব ও সানি সম্পর্কে মামা-ভাগ্নে। একই ঘটনায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে নিহত শিশু সাকিবের বাবা আলমগীর, মা নুসরাত ও ভাই ইয়াসিন। বর্তমানে সুস্থ আছেন তাসপিয়া।

- Advertisement -islamibank

জানা গেছে, গতকাল সাপ্তাহিত বন্ধ পেয়ে একই পরিবারের ৬ সদস্য পতেঙ্গা সৈকত ও প্রজাপতি পার্কে ঘুরতে যায়। বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা সমুদ্র সৈকত, নেভাল ঘুরে বেড়ায়। সন্ধ্যার পর সবাই মিলে প্রজাপতি পার্কে ঘুরতে আসেন।

পার্ক ঘুরে বাড়ি যাবার জন্য তারা যখন রাস্তার পাশে গাড়ির জন্য দাঁড়িয়ে অপেক্ষা করছিলো। ঠিক তখনই আচমকা কনটেইনারবাহী একটি লরি তাদের চাপা দিয়ে পুকুরে পড়ে যায়।

ওয়াহিদ চৌধুরী নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা দুর্ঘটনার বিষয়ে বলেন, সাড়ে ৮টার দিকে পতেঙ্গা থেকে আসা একটি কনটেইনারবাহী লরি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এক পর্যায়ে বেশ কয়েকজন পথচারীকে চাপা দেওয়ার পর শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এয়ারপোর্টের কাছের প্রজাপতি পার্কের পুকুরে পড়ে যায়।

পরে ফায়ার সার্ভিসের টিম এসে স্থানীয়দের সহায়তায় লরির নিচে চাপা পড়া ৫ জনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। নিখোঁজ থাকে এক শিশু। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের টিম অভিযান চালায়।

পতেঙ্গা ফায়ার স্টেশনের কর্মকর্তা শাহেদ কুতুবী বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে। আহত ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। একজন শিশু নিখোঁজ আছে।

রাত ১০টার দিকে লরিটির একাংশ কুলে তুলে আনার পরও খোঁজ মেলেনি ওই শিশুর। অবশেষে রাত পৌনে ১টার দিকে লরির বাকি অংশ তুলার পর শিশু সাকিবের মরদেহটি পাওয়া যায়।

এর আগে শুক্রবার রাত পৌণে ১০টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূরুল মোস্তফা আশেক জানিয়েছেন, পতেঙ্গায় লরির ধাক্কায় আহত ৫ জনকে হাসপাতালে আনা হয়। এরমধ্যে আসাদুজ্জামান সানি নামের একজনকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বাকি চারজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহতের লাশ মর্গে রাখা আছে বললেন আশেক।

পতেঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আনিছুর রহমান জানান, খবর পেয়ে পুকুরে পড়ে যাওয়া লরিটি উদ্ধারে রেকার ভ্যান পাঠানো হয়। রাত একটার দিকে লরিটি কুলে তুলে আনা হয়।

তাছাড়া ফায়ারের সার্ভিসের ডুবরি টিমের সহায়তায় নিখোঁজ শিশুটিকে উদ্ধার করা হয়। লরি চালককেও আটক করা হয়েছে বলে জানায় এ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM