বয়স যখন ১২,তখনই পর্নো সাইটে ছবি আপলোড হয়: জাহ্নবী

বিনোদন ডেস্ক :

শ্রীদেবীর মেয়ে হওয়ায় অনেক মূল্য চুকিয়েছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। শ্রীদেবীর মেয়ে হওয়ার সুবাদে ছোট থেকেই মিডিয়ার ক্যামেরা ছেঁকে ধরত তাঁকে। আর পাঁচটা সাধারণ কিশোরীর মতো ছিল না জাহ্নবীর টিনএজ।

- Advertisement -

বলিউডের অন্দরের মানুষ হওয়ার যেমন সুবিধে আছে, তেমন অসুবিধাও কম নয়। সম্প্রতি সেই যন্ত্রণার কথাই বললেন জাহ্নবী।

- Advertisement -google news follower

বলেন, ১২-১৩ বছর বয়সে মা শ্রীদেবী এবং বাবা বনি কাপুরের সঙ্গে একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন। তার সেই বয়সের ছবি পর্নোগ্রাফিক ওয়েবসাইটে দেখা গিয়েছিল। চলচ্চিত্র নির্মাতা করণ জোহরের সঙ্গে একটি সাম্প্রতিক কথোপকথনে জাহ্নবী সেই সময়ের কথা স্মরণ করেন।

ধর্ম প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে শেয়ার করা একটি ভিডিওতে জাহ্নবী বলেন, ‘আমি যখন মিডিয়াতে আমার প্রতি যৌনতা অনুভব করেছি, তখন আমার মনে হয় আমি আমার মা এবং বাবার সঙ্গে একটি কনফারেন্সে গিয়েছিলাম।

- Advertisement -islamibank

অনলাইন ইনস্টাগ্রাম এবং সোশ্যাল মিডিয়া সবে ব্যবহার শুরু করেছি। আমি একটি ওয়েবসাইটে আমার একটি ছবি পেয়েছি, যা দেখতে একটি পর্নো সাইটের মতো ছিল এবং আমার স্কুলের ছেলেরা এটির দিকে তাকিয়ে হাসছিল।

করণ জোহরের প্রশ্নের জবাবে জাহ্নবী বলেন, ‘আমার মনে হয় এটিও এমন একটি বিষয়, যার সঙ্গে আমি দীর্ঘ সময় ধরে লড়ে চলেছি। আমার মনে হয়, ১২-১৩ বছর বয়সে প্রথমবার আমি অনুভব করেছিলাম মিডিয়া আমাকে কামুক দৃষ্টিতে দেখছে।

তিনি আরও বলেন, ‘আমি মনে করি আমি যেখান থেকে (শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে হিসাবে) এসেছি সে সম্পর্কে আমি ক্ষমাপ্রার্থী এবং আমাকে এটি কাটিয়ে উঠতে হবে। আমি নিশ্চিত যে অন্যরা (স্টারকিডরা) এটিকে আরও ভিন্ন অর্থে মোকাবিলা করে।

আগামীতে নায়িকাকে দেখা যাবে স্পোর্টস ড্রামা মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তে। এ ছবিতে অভিনেতা রাজকুমার রাওয়ের সঙ্গে রোম্যান্স করবেন জাহ্নবী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM