প্রবাসীর স্বর্ণ ছিনতাই: সোর্সসহ পুলিশ কর্মকর্তা আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লোহাগাড়ায় গ্রামের বাড়িতে যাবার সময় এক সৌদি প্রবাসীর ১৬ ভরি স্বর্ণ ছিনতাই করে পালাচ্ছিলেন পুলিশ কর্মকর্তা।

- Advertisement -

স্থানীয় লোকজন স্বর্ণ ছিনতাইয়ের ঘটনাটি বুঝতে পেরে ওই পুলিশ কর্মকর্তাসহ সোর্সকে ধাওয়া করে। এক পর্যায়ে নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভার সংলগ্ন এলাকায় জনতার হাতে সোর্সসহ ধরা পড়ে ওই পুলিশ কর্মকর্তা।

- Advertisement -google news follower

আজ রবিবার (১৯ মে) বিকেল ৩টার দিকে জনতার হাতে আটক হয় এ দুজন। পরে পরিচয় সনাক্ত করে আটক দুজনকে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে নিয়ে যায় জনতা।

পুলিশ জানায়, গ্রেফতার দুজনের মধ্যে একজনের নাম আমিনুল ইসলাম। তিনি নগরীর খুলশী থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। অন্যজনের নাম মো. জাহেদ। সে পুলিশের সোর্স হিসেবে পরিচিত।

- Advertisement -islamibank

জানা গেছে, আজ দুপুরে সৌদি থেকে চট্টগ্রাম বিমানবন্দরে আসেন সৌদি প্রবাসী আব্দুল মালেক। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাসিন্দা।

বিমান বন্দর থেকে গ্রামের বাড়িতে যাবার সময় নগরীর টাইগারপাস এলাকায় পৌছালে সোর্স জাহেদ তার পথরোধ করে। পরে পুলিশ পরিচয় দিয়ে প্রবাসীকে একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে নেন আমিনুল ইসলাম। এরপর তার কাছে থাকা ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে তাকে বিভিন্ন সড়কে ঘুরিয়ে আখতারুজ্জামান ফ্লাইওভার এলাকায় এনে ছেড়ে দেন।

এসময় তার চিৎকারে স্থানীয় জনতা ওই পুলিশ সদস্যকে ধাওয়া করে। একপর্যায়ে দুজনকে আটক করতে সক্ষম হয়। শেষে আটক দুজনকে খুলশী থানার ওসির কাছে হস্তান্তর করেন।

স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় সোর্সসহ পুলিশের এসআই আটকের তথ্যটি নিশ্চিত করেছেন নগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমান।

তিনি বলেন, এক ব্যক্তির কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ নিয়ে পালানোর সময় জনতার হাতে আটক হয় খুলশী থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম। এসময় তার এক সোর্সকেও আটক করা হয়েছে। তাদের খুলশী থানায় হস্তান্তর করা হয়েছে। দুজনের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM