সিএমপির ট্রাফিক দক্ষিণের অভিযান

সিএমপি ট্রাফিক দক্ষিণের অভিযান: ১৯ দিনে ১১৯০টি গাড়ি আটক

অনলাইন ডেস্ক

সড়কে নিরাপত্তা ও শৃঙ্খলা আনায়নের টানা ১৯ দিনের অভিযান পরিচালনা করে মোট ১১৯০টি গাড়ি আটকপূর্বক ডাম্পিংয়ে প্রেরণ করেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক-দক্ষিণ বিভাগ।

- Advertisement -

গত ১ মে বুধবার থেকে আজ ১৯ মে রোববার পর্যন্ত নগরীর কর্ণফুলী নতুন ব্রীজ চত্ত্বর, টাইগার পাস, ওয়াসা, কোতোয়ালী মোড়, চকবাজার, আন্দরকিল্লা, সদরঘাট, মাদারবাড়ি, নিউমার্কেট ও সিনেমা প্যালেস এলাকা থেকে এসব গাড়ি আটক করা হয়।

- Advertisement -google news follower

ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন.এম নাসিরুদ্দিনের নেতৃত্বে এডিসি-ট্রাফিক আকরাম হোসেন ও এসি-ট্রাফিক মারুফুল করিমের নেতৃত্বে অবৈধ গ্রাম সিএনজি অটোরিক্সা, ব্যাটারী রিক্সা ও ফিটনেসবিহীন গাড়ির বিরুদ্ধে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে সড়কে অবৈধভাবে চলাচলরত ৩৭৭টি গ্রাম সিএনজি, ৬৭৬টি ব্যাটারী রিক্সা, মোটরসাইকেল ও অন্যান্য গাড়িসহ মোট ১১৯০টি গাড়ি আটকপূর্বক ডাম্পিংয়ে প্রেরণ করে পুলিশ।

- Advertisement -islamibank

সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের টিআই (প্রশাসন) বিপ্লব কুমার পাল, টিআই (কোতোয়ালী) অনিল বিকাশ চাকমা, টিআই (টাইগারপাস) সন্তোষ ধামেই, টিআই (আন্দরকিল্লা) মোঃ কামরুজ্জামান ও সার্জেন্ট-কনস্টেবলগণ অভিযানে অংশ নেন।

সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার এন.এম নাসিরুদ্দিন জানান, সড়কে চলাচলকারী ফিটনেসবিহীন গাড়ি, অবৈধ ব্যাটারী রিক্সা ও গ্রাম সিএনজি অটোরিক্সার বিরুদ্ধে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণ বিভাগের অভিযান অব্যাহত থাকবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM