অভিযোগ-প্রতিকার-ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠার বিষয়ে সভা

অনলাইন ডেস্ক

আঞ্চলিক তথ্য অফিস (পিআইডি) চট্টগ্রামের উদ্দ্যেগে ‘অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও সুশাসন প্রতিষ্ঠা’ বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

আজ রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় নগরীর আগ্রাবাদস্থ সম্মেলন কক্ষে স্টেকহোল্ডারগণের সমন্বয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম পিআইডি’র উপপ্রধান তথ্য অফিসার মীর হোসেন আহসানুল কবীর ও সঞ্চালনায় ছিলেন সিনিয়র তথ্য অফিসার বাপ্পী চক্রবর্তী।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র তথ্য অফিসার মোহাম্মদ নূরুল হক। এছাড়াও সংবাদ সংস্থা এনএনবি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রনজিত কুমার শীল, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব, বিটিভি’র রিপোর্টার হাসান আমান, সুপ্রভাত বাংলাদেশ স্টাফ রিপোর্টার শুভ্রজিৎ বড়ুয়া, দৈনিক ভোরের দর্পনের ব্যুরো প্রধান আবু তাহের, দৈনিক বাংলাদেশ পোস্ট’র রিপোর্টার রাহুল সরকার পলাশ বক্তৃতা করেন।

- Advertisement -islamibank

মতবিনিময় সভায় উপপ্রধান তথ্য অফিসার সুশাসন ও জিআরএস সফটওয়্যার এবং অভিযোগ প্রতিকার ও পিআইডি কার্যক্রম বিষয়ে বক্তব্য প্রদান করেন। তিনি চট্টগ্রাম পিআইডি’র প্রদানকৃত সেবার মান আরো কিভাবে উন্নত করা যায় সে বিষয়ে সাংবাদিকদের কাছ থেকে বিভিন্ন মতামত গ্রহণ করেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM