রাইসিকে বহনকারী হেলিকপ্টার নিখোঁজের ঘটনায় খামেনেয়ীর উদ্বেগ

অনলাইন ডেস্ক

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার নিখোঁজের ঘটনায় উদ্বেগ জানিয়েছেন দেশটির সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলী খামেনেয়ী।

- Advertisement -

রোববার (১৯ মে) দেশটির বিপ্লবী গার্ড বাহিনীর পরিবারের সদস্যদের এক বৈঠকে তিনি এ উদ্বেগ জানান। পাশাপাশি তাদের জন্য প্রার্থনা করেছেন তিনি।

- Advertisement -google news follower

দেশটির সর্বোচ্চ নেতা বলেছেন, আমরা আশা করছি আল্লাহ আমাদের প্রেসিডেন্ট ও তার সঙ্গীদের জাতির কাছে ফিরিয়ে দেবেন। তাদের সুস্বাস্থ্যের জন্য সবার প্রার্থনা করা উচিত। ইরানি জাতির উদ্বিগ্ন বা চিন্তিত হওয়া উচিত না। দেশের কাজে কোনও বিঘ্ন হবে না।

উল্লেখ্য, ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আব্দোল্লাহিয়ানকে বহনকারী হেলিকপ্টারটি দুর্গম পাহাড়ি অঞ্চলে দুর্ঘটনায় পড়েছে বলে আন্তর্জাতিক মিডিয়ায় খবর এসেছে। তবে দুর্ঘটনার পর থেকে ইরানি প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর অবস্থা সম্পর্কে কিছু জানা যায়নি।

- Advertisement -islamibank

শেষ খবর পাওয়া পর্যন্ত হেলিকপ্টারটির সন্ধান পাননি উদ্ধারকর্মীরা। প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও তাদের সফর সঙ্গীদের অবস্থা সম্পর্কে সুনিশ্চিত কোনও তথ্য পাওয়া যায়নি।

আজারবাইজানের সীমান্তবর্তী এলাকায় একটি বাঁধ উদ্বোধনের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন প্রেসিডেন্ট রাইসি। সেখান থেকে ফেরার সময় ভারজাকান এলাকায় হেলিকপ্টারটি অবতরণের সময় বিধ্বস্ত হয়।

প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির সঙ্গে হেলিকপ্টারে সৈয়দ মোহাম্মদ-আলি আল-হাশেম, তাবরিজের জুমার নামাজের ইমাম এবং পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমিরাবদুল্লাহিয়ানও ছিলেন বলে জানা গেছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM