প্রবাসীর স্বর্ণ ছিনিয়ে নেওয়া ঘটনায় এসআই আমিনুল ও সোর্স রিমান্ডে

অনলাইন ডেস্ক

বিদেশ ফেরত এক প্রবাসীর স্বর্ণ ছিনিয়ে নেওয়ার ঘটনায় এসআই আমিনুল ইসলাম ও সোর্স শহিদুল আলম জাহেদের বিরুদ্ধে একদিনের পুলিশ রিমান্ড মন্জুর করছে আদালত।

- Advertisement -

সোমবার (২০ মে) পুলিশের পক্ষ থেকে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে, দীর্ঘ শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করে ৬স্ট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী শরিফুল ইসলাম।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে মহানগর পিপি আবদুল রশিদ বলেন, স্বর্ণ ছিনিয়ে নেওয়ার ঘটনায় পুলিশের পক্ষের থেকে পাঁচ দিনের রিমান্ড আবেদন হলে আদালত দীর্ঘ শুনানি শেষে আদালতে ১ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া আমিনুল ইসলাম নগরের খুলশী থানার উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন। তার সহযোগী শহীদুল ইসলাম জাহেদ নগরের বাকলিয়া থানার রাহাত্তার পুলের কেবি আমান আলী সড়কের বাসিন্দা।

- Advertisement -islamibank

জানা যায়, ঐ সৌদি প্রবাসীর নাম আবদুল খালেক। তার বাড়ি চট্টগ্রাম লোহাগাড়া এলাকায়। চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফেরার পথে নগরীর টাইগারপাস এলাকায় পৌঁছলে তাকে বহনকারী গাড়ির গতি রোধ করে প্রবাসীর আবদুল খালেকের কাছ থেকে ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে নেন অভিযুক্ত এসআই আমিনুল ইসলাম ও তার দুই সহযোগী।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে এসআই আমিনুল ইসলাম ও তার এক সহযোগী শহীদুলকে গ্রেফতার করা গেলেও পালিয়ে যায় আরেক সহযোগী। এই ঘটনায় প্রবাসী আবদুল খালেক বাদী হয়ে নগরের খুলশী থানায় মামলা করলে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হয় পুলিশের পক্ষে থেকে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM