ছেলের আত্মহত্যা মানতে না পেরে আত্মঘাতী মা!

অনলাইন ডেস্ক

মানতে পারেননি মানসিক ভারসাম্যহীন ছেলে মো. তারেক (২২)র মৃত্যু। তাই সন্তানকে ফাঁসির দঁড়িতে ঝুলন্ত অবস্থায় রেখে আত্মঘাতী সিদ্ধান্ত নিল মা। বিষপানে নিজেও আত্মহত্যার চেষ্টা চালান।

- Advertisement -

রবিবার (১৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ মধ্যম মিরেরখীল মাইজপাড়া এলাকায়।

- Advertisement -google news follower

বিষপান করা মা তাহমিনা আক্তার (৫১)র অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, কৃষক দিদারুল আলমের মানসিক ভারসাম্যহীন ছেলে মো. তারেক (২২) গতকাল সন্ধ্যায় নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

- Advertisement -islamibank

নিজ সন্তানকে ফাঁসির দড়িতে ঝুলতে দেখে মা তাহমিনা আক্তার নিজেও বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। খবর পেয়ে স্থানীয়রা মা-ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন।

এ ছাড়া তারেকের মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

প্রতিবেশী সমাজসেবক ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য শুক্কুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারেক ছেলেটি একটি দোকানে সেলসম্যানের কাজ করতো। সে মানসিক ভারসাম্যহীন। এর আগেও একবার সে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছিলো।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশ্মি চাকমা জানান, হাসপাতালে আনার আগেই ছেলের মৃত্যু হয়। আর বিষপান করা মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

হাটহাজারী মডের থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। যুবকের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার মা চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM