স্কুল ছাত্রীকে যৌন হয়রানি: শিক্ষকের গলায় জুতার মালা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ডুমুরিয়া রুদুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ এনে ওই স্কুলেরই সহকারী শিক্ষক প্রণব কুমার ভট্টাচার্য (৫৪)কে মারধর করে জুতার মালা পরিয়ে দেন স্থানীয় জনতা।

- Advertisement -

সোমবার (২০ মে) সকালে এ ঘটনা ঘটে। পরে পুলিশ এসে ওই শিক্ষককে আটক করে দ্রুত ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যায়।

- Advertisement -google news follower

অভিযুক্ত শিক্ষক উপজেলার পরৈকোড়া ইউনিয়নের পাঠনিকোটা গ্রামের অদির ভট্টাচার্যের ছেলে।

জানা গেছে, অভিযুক্ত শিক্ষক প্রায় সময় ক্লাস চলাকালীন সময়ে ধুমপান করে ২য় শ্রেণীর এক শিক্ষার্থীর বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে। এসব ঘটনায় ভীতসন্ত্রস্ত হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী স্কুলে আসতে অনীহা প্রকাশ করে।

- Advertisement -islamibank

এক পর্যায়ে শিক্ষার্থী তার পরিবারকে পুরো ঘটনা খুলে বললে অভিভাবকরা স্কুলের অন্যান্য শিক্ষার্থীর সাথেও কথা বলেন। তারাও একই কথা বললে গত ১৫ মে ওই শিক্ষকের বিরুদ্ধে উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী ছাত্রীর অভিভাবক।

কিন্তু অভিযোগের ব্যাপারে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেওয়ায় সকালে বিক্ষুব্ধ অভিভাবকরা ও এলাকাবাসী এ ঘটনায় বিচার দাবি করে স্কুলটি ঘেরাও করে।

এক পর্যায়ে বিক্ষুব্ধ অভিভাবকরা অভিযুক্ত শিক্ষককে মারধর জুতার মালা পড়িয়ে দেন। পরে পুলিশ এসে ওই শিক্ষককে গ্রেফতার করে দ্রুত ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত (ওসি) সোহেল আহমেদ বলেন, আজ সকালে স্কুল কর্তৃপক্ষ জানালে অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে থানায় আনা হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM