ট্রাক চাপায় প্রাণ গেলো বীর মুক্তিযোদ্ধার, চালক আটক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং মডেল থানাধীন ধনিয়ালাপাড়া বায়তুশ শরফ মসজিদের সামনে ট্রাক চাপায় নিহত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম (৬৯)।

- Advertisement -

গত ২ মে সন্ধ্যায় ওই বীর মুক্তিযোদ্ধাকে চাপা দিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে ট্রাকটি শনাক্তের পর গতকাল রাতে ঘাতক চালককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। জব্দ করা ট্রাকটিও।

- Advertisement -google news follower

আজ সোমবার (২০ মে) ডবলমুরিং মডেল থানা সূত্রে এ তথ্য নিশ্চিত করে জানায়, সদরঘাট থানাধীন মাদারবাড়ি বাসস্ট্যান্ড থেকে ঘাতক চালককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার চালকের নাম মো. শফিক উল্ল্যাহ (৫৭)। সে এসটি ট্রেডিং কর্পোরেশন নামীয় ট্রান্সপোর্টের চালক। ঘটনার দিন সে লোডিং ড্রাইভার হিসেবে নাছির ট্রান্সপোর্টের একটি ট্রাকে মালামাল পরিবহন করছিলেন।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, ঘটনার দিন আকবরশাহ থানাধীন কালুশাহ মাজারের টার্মিনাল থেকে মালামাল নিয়ে ডবলমুরিং মডেল থানাধীন ধনিয়ালাপাড়া বায়তুশ শরফ মসজিদের সামনে অপর একটি ম্যাক্সিমা গাড়িকে ধাক্কা দেয়।

গাড়ি থেকে ভিকটিম ছিটকে পড়লে তাকে চাপা দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায় চালক। ঘটনাস্থলেই প্রাণ হারান বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম। স্থানীয়রা ডবলমুরিং থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

এবিষয়ে ডবলমুরিং মডেল থানার ওসি ফজলুল কাদের পাটোয়ারী জানান, ঘটনার পরপরই আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশ। অবশেষে ঘাতক ট্রাকটি সনাক্ত করার পর রবিবার রাতে মাদারবাড়ি বাসস্ট্যান্ড থেকে চালককে গ্রেফতার করা হয়।

আজ সকালে তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM