প্রকাশ পেয়েছে আত্মা’র ফার্স্ট লুক পোষ্টার

বিনোদন ডেস্ক :

হরর সিনেমা ‘আত্মা’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ হয়েছে। বাংলা টকিজের ব্যানারে ছবিটি পরিচালনা করছেন শাওন আশরাফ।

- Advertisement -

এই সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিনেতা হিসেবে কাজ শুরু করছেন নির্মাতা ধীমন বড়ুয়া। এর আগে মিউজিক ভিডিওতে তাকে দেখা গেলেও এবারই প্রথম প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করছেন তিনজন অভিনেত্রী বৃষ্টি চৌধুরী, ইসরাত জাহান এবং অপর্না কির্ত্তনীয়া।

- Advertisement -google news follower

আত্মা ছবিতে বাংলাদেশ- ভারতের যৌথ প্রযোজনার ছবি অঙ্গার খ্যাত অভিনেত্রী জলি রহমান অভিনয় করেছেন একটি বিশেষ চরিত্রে।

ছবিটির গানের মিউজিক করেছেন রিয়েল আশাক এবং আহমেদ সজিব। সানি আজাদের কথায় এবং রিয়েল আশিক ও আহমেদ সজিবের সুর-সংগীতে গানে কন্ঠ দিয়েছেন কন্ঠশিল্পী মুন, সানি আজাদ, ফারিয়া জুই।

- Advertisement -islamibank

শিগগিরই ছবিটির ট্রেলার প্রকাশ পাবে বলে জানান পরিচালক শাওন আশরাফ।

ছবিটি সম্পর্কে ধীমন বড়ুয়া বলেন, এটি একটি ভৌতিক গল্প। আমি এর আগে মিউজিক ভিডিওতে কাজ করেছি ৷ এই এবার বড় পদায় কাজ করছি। আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি ভালো কিছু উপহার দেয়ার। আশা করছি ছবিটি সবার ভালো লাগবে।

শাওন আশরাফ বলেন, আমি সবসময় ভিন্ন ধারার কিছু তৈরি করতে পছন্দ করি। সেই চিন্তা ভাবনা থেকে এই ছবিটি নিমাণ করছি ৷ আশা করছি দশকরা ভালো কিছু পেতে যাচ্ছে।

কাজী সাইমুল হক প্রযোজিত আত্মা সিনেমার চিত্রগ্রহণ করছেন এলাহী হোসেন সোহাগ, সম্পাদনা ও রং বিন্যাস বড়ুয়া সুরজিত শিমন, নৃত্য পরিচালনায় মাইকেল বাবু।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM