চট্টগ্রামে চুরি হওয়া বাইক মিলল ফেনীতে: গ্রেফতার ২

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন টিএসপি কারখানা সংলগ্ন এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরির অভিযোগ পেয়ে ১২ ঘন্টার মধ্যেই দুই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

- Advertisement -

সোমবার (২০ মে) রাতে চট্টগ্রাম নগর ও ফেনী জেলায় অভিযান পরিচালনা করে এ দুই বাইক চোরকে গ্রেফতার করে পতেঙ্গা থানা পুলিশ।

- Advertisement -google news follower

পরে তাদের দেওয়া তথ্যমতে ফেনীর ছাগলনাইয়া থানাধীন গোপাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডস্থ নিজ কুঞ্জুরা গ্রাম থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মো. জাবেদ হোসেন প্রকাশ বাবু (২০), ও মো. আসিফ শেখ (২৩)।

- Advertisement -islamibank

পুলিশ জানায়, সোমবার (২০ মে) দুপুরে সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি থানায় এসে অভিযোগ করেন, ভোরে পতেঙ্গার টিএসপি কারখানা সংলগ্ন এলাকায় চায়ের দোকানের সামনে থেকে তার সুজুকি বাইকটি চুরি হয়।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে টিম পতেঙ্গা। তথ্যপ্রযুক্তির সহায়তায় চোরদের অবস্থান সনাক্ত করে একই দিন রাতে ফেনীর ছাগলনাইয়া থানাধীন ১০ নম্বর গোপাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডস্থ নিজ কুঞ্জুরা গ্রামে অভিযান চালায় পুলিশ।

এসময় বাইক চুরিতে জড়িত দুজনকে গ্রেফতার করা হয় এবং চুরি যাওয়া রেজিস্ট্রেশন নম্বর প্লেটবিহীন মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, গ্রেফতার দুজনকে আজ আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM