বায়েজিদে ৫শ’ লিটার মদ নিয়ে ধরা প্রাইভেটকার চালক

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা এলাকায় ৫শ লিটার চোলাই মদসহ প্রাইভেটকার চালক সাজ্জাদ হোসেন (২৩)কে আটক করেছে পুলিশ। জব্দ করা হয় প্রাইভেটকারও।

- Advertisement -

গতকাল সোমবার (২০ মে) রাত ১০টার দিকে বায়েজিদের হাজীপাড়ার আশেকানে আউলিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা এতিমখানা ও হেফজখানার মাঠ থেকে পুলিশ এসব মদসহ তাকে আটক করে।

- Advertisement -google news follower

আটক সাজ্জাদ দক্ষিণ রাঙ্গুনিয়ার কোদলা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডস্থ ফজল মেম্বার বাড়ির মৃত নূর আলমের ছেলে।

পুলিশ জানায়, রাঙ্গুনিয়া থেকে বিপুল চোলাই মদ নিয়ে একটি প্রাইভেটকার চট্টগ্রাম শহরের দিকে আসছে। আগে থেকেই সোর্সের এমন তথ্য থাকায় বায়েজিদের ওয়াজেদিয়া মোড়ে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়।

- Advertisement -islamibank

প্রাইভেটকারটি চেকপোস্টের কাছাকাছি এলে পুলিশ থামানোর সংকেত দেয়। এসময় চালক প্রাইভেটকার নিয়ে পালানোর চেষ্টা করে। ধাওয়া করে চালককে আটক করা হয়। পরে প্রাইভেটকারে তল্লাশী চালালে ৫শ লিটার চোলাইমদ উদ্ধার হয়।

আজ মঙ্গলবার (২১ মে) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার সিনহা।

তিনি বলেন, চোলাইমদ নিয়ে আটক প্রাইভেটকার চালককে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায়, রাঙ্গুনিয়া থেকে কমদামে ক্রয় করে বেশি দামে বিক্রির উদ্দ্যেশে মদগুলো চট্টগ্রাম শহরে নিয়ে আসছিলেন।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করে আদালতে পাঠানো হয়েছে জানায় ওসি সঞ্জয় কুমার সিনহা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM