লামায় পিকআপ উল্টে নির্মাণশ্রমিকের মৃত্যু, আহত ৭

অনলাইন ডেস্ক

বান্দরবানের লামায় একটি পিকআপ উল্টে মো. জাহাঙ্গীর (২২) নামে এক নির্মাণশ্রমিক মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন শ্রমিক। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে।

- Advertisement -

বুধবার (২২ মে) সকালে লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বদরটিলা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

হতাহতরা সবাই কক্সবাজার জেলার চকরিয়া হারবাং লালব্রিজ এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তবে তাদের মধ্যে জাহাঙ্গীর ছাড়া তাৎক্ষণিক অন্যদের নাম–পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, গজালিয়া গাইন্ধ্যা পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনের ঢালাইয়ের কাজ করার জন্য একটি পিকআপ যোগে যাচ্ছিলেন ১৫ জন শ্রমিক। পথে বদরটিলা নামক এলাকায় বড় পাহাড় উঠার সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান জাহাঙ্গীর। আহত হন সাত শ্রমিক। তাদের উদ্ধার করে চকরিয়া হাসপাতালে নেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করেছেন ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মফিজ। তিনি জানান, মরদেহের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM