জং ধরা ঢেউটিন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর দক্ষিণ হালিশহর আকমল আলী রোডের ইসমাইল সুকানি স্কুল এলাকার একটি বাড়ি থেকে জং ধরা ঢেউটিন খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ বুধবার (২২ মে) সকালে ওই এলাকার হাজী ইউসুফ মঞ্জিলের পাশের পরিত্যক্ত একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত যুবকের নাম সুমন প্রকাশ রামু (৩৫)। সে বন্দরটিলার বাসিন্দা। বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে বোতল প্লাস্টিক কুড়িয়ে ভাঙ্গারির দোকানে বিক্রি করতেন বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমন অন্যান্যদিনের মতোই বোতল-প্লাস্টিক সংগ্রহের উদ্দ্যেশে আকমল আলী সড়কে যায়। সেখানে বোতল কুড়াতে কুড়াতে সে একটি পরিত্যক্ত বাড়ি দেখতে পায়।

- Advertisement -islamibank

এরপর পরিত্যক্ত বাড়ি থেকে জং ধরা একটি ঢেউটিন খুলে নেওয়ার চেষ্টা করে। এসময় পাশে থাকা বৈদ্যুতিক তারের স্পর্শে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায় সুমন।

এসব তথ্য নিশ্চিত করেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ হোসাইন। তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ওই পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য লাম চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে দেখে সে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন বলে ধারণা করছে পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM