চট্টগ্রামে মালিকের স্বর্ণ চুরি করে ঢাকা বিমান বন্দরে ধরা কর্মচারী

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন নিউমার্কেটের একটি স্বর্ণের দোকান থেকে ২২ ভ‌রি ওজনের ৬টি স্বর্ণের নেকলেস চুরি করে গা ঢাকা দেয় ওই দোকানের কর্মচারী চন্দন ধর (৪৪)।

- Advertisement -

গত ২৩ মার্চ দোকানের অন্যান্য কর্মচারীদের সহায়তায় সে স্বর্ণগুলো চুরি করে। অনেক খোঁজাখুঁজির পরও কর্মচারীদের না পেয়ে গত ২ এপ্রিল কোতোয়ালী থানায় একটি মামলা করেন নিউমার্কেট বিপনী বিতানের চৌধুরী জুয়েলার্সের স্বত্বাধিকারী কাঞ্চন মল্লিক (৬৫)।

- Advertisement -google news follower

মামলার বিষয়টি জানতে পেরে বিদেশে পালানোর পরিকল্পনা করছিলেন স্বর্ণ চুরির মুল হোতা চন্দন ধর। এদিকে মামলা দায়েরের পর কোতোয়ালী থানা পুলিশের একটি টিম তদন্ত শুরু করে।

অবশেষে তথ্যপ্রযুক্তির সাহায্যে পুলিশ অভিযুক্ত চন্দন ধরের অবস্থান নিশ্চিত হয়। মঙ্গলবার (২১ মে) রাতে বিদেশ পালিয়ে যাওয়ার সময় ঢাকা বিমানবন্দর এলাকা থেকে চন্দন ধরকে গ্রেফতার করতে সক্ষম হয় টিম কোতোয়ালী।

- Advertisement -islamibank

পরে তার দেওয়া তথ্যমতে নগরীর হাজারী গলি ও হাটহাজারী থানাধীন মদুনাঘাট এলাকা থেকে চুরি করা ১৪ ভরি ৪ আনা স্বর্ণালংকার উদ্ধার করে পুলিশ।

চন্দন ধর রাঙ্গু‌নিয়া থানাধীন মধ্য বেতাগী বনিকপাড়া ৩ নম্বর ওয়ার্ডের গৌরাঙ্গ চন্দ্র ধরের ছেলে।

আজ বুধবার (২২ মে) বিকেলে এসব তথ্য নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি এসএম ওবায়েদুল হক জানান, নিউমার্কেটের একটি স্বর্ণ দোকান থেকে স্বর্ণ চুরির অভিযোগে গ্রেফতার আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM