চাঙ্কিই বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতা: ফারাহ

বিনোদন ডেস্ক :

বলিউডের সব গোপন কথা থাকে পরিচালক তথা কোরিয়োগ্রাফার ফারাহ খানের কাছে। কার সংসারে কী চলছে, সবার হাঁড়ির খবরও নাকি তার জানা।

- Advertisement -

এবার বলিউডের তারকাদের মধ্যে সবচেয়ে কিপটে কে তার নাম সামনে এনেছেন তিনি। সম্প্রতি কপিল শর্মার শোয়ে উপস্থিত ছিলেন ফারাহ খান। সেখানেই তিনি ফাঁস করেন, বলিউডে সবচেয়ে কৃপণ অভিনেতাটি কে।

- Advertisement -google news follower

কপিল প্রথমে জিজ্ঞাসা করেন, ফারাহ নিজে কি কৃপণ? তাঁর উত্তরে পরিচালক জানান, টাকা-পয়সার বিষয়ে তিনি খুবই উদার প্রকৃতির। তার সঙ্গেই জানান, বি-টাউনের সবচেয়ে কৃপণ অভিনেতাকে তিনি চেনেন। হাতেনাতে প্রমাণও দেন তিনি।

ফারাহ বলেন, ‘আমি জানি, বলিউডে কে সবচেয়ে কৃপণ। একজনই আছে এমন কৃপণ। তিনি হলেন চাঙ্কি পাণ্ডে। সত্যি বলছি। আমার ফোনটা দিন। এখনই ফোন করে ৫০০ টাকা চাইব। ‘

- Advertisement -islamibank

সঙ্গে সঙ্গে চাঙ্কি পাণ্ডেকে ফোন করেন তিনি। পরিচালক ফোন করেই বলেন, ‘চাঙ্কি শোনো, আমার এখনই ৫০০ টাকা চাই। ‘

উত্তরে চাঙ্কি এটিএম-এ গিয়ে টাকা তোলার পরামর্শ দেন ফারাহকে। ৫০০-র জায়গায় তখন ৫০ টাকা পাঠানোর জন্য অনুরোধ করেন ফারাহ। শুনতে না পাওয়ার অজুহাত দিয়ে তখন ফোন রেখে দেন চাঙ্কি পাণ্ডে।

আর তারপরই ফারহা জানান, তিনি প্রমাণ করে দিয়েছেন, চাঙ্কিই বলিউডের সবচেয়ে কৃপণ অভিনেতা। তবে এই পুরো ঘটনাই যে মজার ছলে ঘটে, তা বলাই বাহুল্য।

এর আগে কপিলের শোতে ‘হাউসফুল ৪’-এর প্রচার করতে এসেছিলেন চাঙ্কি পাণ্ডে, অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ ও জ্যাকি শ্রফ। সেখানেই অক্ষয় জানান, চাঙ্কি নাকি ব্যবসায়ী হিসেবে খুব ভালো।

একবার সালমান খানের সঙ্গে দক্ষিণ আফ্রিকার এক বাজারে কেনাকাটা করতে গিয়েছিলেন চাঙ্কি। সেখানে এক বিক্রেতা সালমানের সঙ্গে ছবি তুলতে চান। ছবি তোলার ব্যবস্থা করে দেন চাঙ্কি পাণ্ডে। এ জন্য ২০ হাজার ডলার নিয়েছিলেন চাঙ্কি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM