নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থী নিহত

অনলাইন ডেস্ক

নরসিংদীর রায়পুরায় নির্বাচনী প্রচারণার সময় প্রতিপক্ষের হামলায় সুমন মিয়া নামে উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীর নিহত হওয়ার অভিযোগ উঠেছে।

- Advertisement -

নিহত মো. সুমন মিয়া চরসুবুদ্ধি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নাসির উদ্দিন নাসুর ছেলে ও রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী ছিলেন।

- Advertisement -google news follower

পুলিশ ও নেতা-কর্মীরা জানায়, আগামী ২৯ মে তৃতীয় ধাপে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া উপজেলার চরাঞ্চল পাড়াতলীতে গণসংযোগে যাওয়ার সময় প্রতিপক্ষ প্রার্থীর কর্মীরা হামলা চালায়। এ সময় হামলাকারীদের আঘাতে সুমন মিয়া আহত হয়।

আহত সুমন দৌড়ে স্থানীয় বাঁশগাড়ি পুলিশ ফাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে বিকালে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

- Advertisement -islamibank

তবে সুমনের নেতা কর্মীদের দাবি প্রতিপক্ষ আবিদ হাসান রুবেলের সমর্থকরা তার ওপর হামলা চালিয়েছে।

এদিকে এঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু নিহত সুমন মিয়ার লাশ দেখতে হাসপাতালে যান।

এই ঘটনায় রায়পুরায় উত্তেজনা বিরাজ করছে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খান নুরউদ্দিন বলেন, ওই চেয়ারম্যান প্রার্থীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার নাক মুখ দিয়ে রক্ত বের হচ্ছিল। মূলত তাকে আঘাত করে মারা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM