৪০ হাজার ইয়াবা নিয়ে ধরা মাদক করবারি

দেশজুড়ে ডেস্ক :

কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডস্থ রঙ্গীখালী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মো. আরমান নামে এক মাদক কারবারিকে আট করেছে র‌্যাব-১৫।

- Advertisement -

আটক আরমান টেকনাফ সদরের শীলবনিয়াপাড়ার সৈয়দ আলমে ছেলে। অভিযানে তার কাছ থেকে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। গতকাল বুধবার (২২ মে) মধ্যরাতে এই অভিযান চালানো হয়।

- Advertisement -google news follower

র‌্যাব জানায়, মধ্যরাতে বড় একটি ইয়াবার চালানের তথ্য পেয়ে রঙ্গীখালী এলাকায় অবস্থান নেয় র‌্যাবের টিম। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে।

পরে ধাওয়া করে একজনকে আটক করা সম্ভব হলেও অপরজন কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। এসময় আটক আরমানের দেহ তল্লাশী করে তার ডান হাতে থাকা প্লাষ্টিকের ব্যাগ থেকে ৪০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

- Advertisement -islamibank

বৃহস্পতিবার (২৩ মে) বিষয়টি নিশ্চিত করেছেন ‌র‌্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

তিনি জানান, আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটক ও পলাতক ব্যক্তি দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত।

তারা পরস্পর যোগসাজসে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিজেদের হেফাজতে মজুত করে রাখে। পরবর্তীতে সুবিধা সময়ে ইয়াবাগুলো কক্সবাজারের উখিয়াসহ বিভিন্ন স্থানে এনে বেশি দামে বিক্রি করে থাকেন।

আটক ও পলাতক মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য জব্দকৃত ইয়াবাসহ টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM