১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ পাঠাল তমা মির্জা

বিনোদন ডেস্ক :

অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস মিষ্টি (মিষ্টি জান্নাত) কয়েক দিন ধরেই বেশ আলোচনায় রয়েছেন।

- Advertisement -

কখনো শাকিব খানের সঙ্গে বিয়ের প্রসঙ্গ টেনে, আবার কখনো অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে চুমু প্রসঙ্গে টেনে।

- Advertisement -google news follower

এর মধ্যে আবার আরেক চিত্রনায়িকা তমা মির্জাকে নিয়ে মানহানিকর মন্তব্যও করে বসেছেন মিষ্টি জান্নাত। এবার মানহানিকর মন্তব্যের অভিযোগে মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দিয়েছেন তমা মির্জা।

অভিযোগে জনসম্মুখে ক্ষমা চাওয়া এবং দশ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। বৃহস্পতিবার রেজিস্ট্রি ডাক যোগে তমা মির্জার পক্ষে এ নোটিশ পাঠান তার আইনজীবী ব্যারিস্টার সজীব মাহমুদ আলম।

- Advertisement -islamibank

এ বিষয়ে তমা বলেন, আমি যেহেতু বিষয়টি নিয়ে আইনগত প্রক্রিয়ায় এগোচ্ছি, তাই এখন আর ব্যক্তিগতভাবে এ নিয়ে নতুন করে কোনো কথা বলতে চাই না। যা বলার আমার আইনজীবীই বলবেন।

জানা গেছে, সাত দিনের সময় চেয়ে এই আইনি নোটিশটি পাঠানো হয়েছে। নোটিশে সামাজিক যোগাযোগমাধ্যমে থাকা দু’টি ভিডিও বক্তব্যের কথা উল্লেখ করা হয়েছে। যে ভিডিওতে মানহানিকর বক্তব্য আছে বলে দাবি করেছেন তমা মির্জার আইনজীবী।

নোটিশে বলা হয়, এসব বক্তব্যে সাংবাদিক ও দেশের জনগণের কাছে তার (তমা মির্জার) সুনাম নষ্ট হয়েছে। এ ধরনের বক্তব্য তমার চরিত্র ও ব্যক্তিত্বে আঘাত হেনেছে। এটি শাস্তিযোগ্য অপরাধ।

উদ্দেশ্যপ্রণোদিতভাবে ডিজিটাল মিডিয়ায় এসব মানহানিকর বক্তব্য দিয়ে হয়রানি করা হয়েছে। এতে ১০ কোটি টাকার মানহানি হয়েছে। তাই নোটিশে সাত দিনের মধ্যে জনসম্মুখে ক্ষমা চেয়ে দশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে বলা হয়েছে।

এছাড়া পরবর্তীতে এ ধরনের মন্তব্য থেকে বিরত থাকতে বলা হয়েছে। অন্যথায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।

প্রসঙ্গত, ১০ বছর ধরে চলচ্চিত্রে কাজ করছেন মিষ্টি জান্নাত। এই সময়ে তাঁর অভিনীত ছবির সংখ্যাও ১০ পেরোয়নি। যে কয়টি ছবিতে অভিনয় করেছেন, কোনোটি দিয়েই তিনি আলোচনায় আসতে পারেননি এই অভিনেত্রী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM