আনার হত্যা রহস্য উন্মোচনে দুই দেশের গোয়েন্দা: পররাষ্ট্রমন্ত্রী

জাতীয় ডেস্ক :

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ভারতের কলকাতায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের হত্যাকাণ্ডের ঘটনায় দুই দেশের গোয়েন্দা সংস্থা সমন্বিতভাবে পুরো বিষয়টি উদঘাটন করার জন্য কাজ করে যাচ্ছে।

- Advertisement -

বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে নোঙর ট্রাস্ট আয়োজিত ২৩ মে, ‘জাতীয় নদী দিবস’ ঘোষণার দাবিতে ‘ঢাকা নদী সম্মেলন প্রস্তুতি সভা-২০২৪’ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পররাষ্ট্রমন্ত্রী এই কথা বলেন।

- Advertisement -google news follower

হাছান মাহমুদ বলেন, কলকাতায় আমাদের যে ডেপুটি হাই-কমিশন অফিস আছে, তারা কলকাতার কর্তৃপক্ষ, ভারতীয় কর্তৃপক্ষ ও ভারতীয় পুলিশের সঙ্গে নিবিড় যোগাযোগ রাখছেন।

যেহেতু বিষয়টা তদন্তাধীন সেজন্য বেশি কিছু বলতে চাই না। আপনারা খুব সহসাই সবকিছু জানতে পারবেন। আশা করি সব রহস্য উন্মোচন হবে।

- Advertisement -islamibank

চিকিৎসার কথা বলে গত ১২ মে ঝিনাইদহের কালীগঞ্জ থেকে ভারতের কলকাতায় যাওয়ার দুইদিন পর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান আনোয়ারুল আজিম।

বুধবার সকালের দিকে তার খুনের খবর প্রকাশ্যে আসে। পুলিশ বলছেন, কলকাতার উপকণ্ঠে নিউটাউনের অভিজাত আবাসন সঞ্জীভা গার্ডেনের একটি ফ্ল্যাটে আনারকে খুন করা হয়।

আনারকে হত্যা করে মরদেহ টুকরো টুকরো করে অন্য কোথাও ফেলে দেয়া হয়েছে বলে পুলিশের দাবি। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ চারজনকে গ্রেপ্তার করে। তবে নিহত এমপির মরদেহ উদ্ধার করা যায়নি এখনো।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM