ঈগল পরিবহনের বাসে মিলেছে ইয়াবা: চালকসহ আটক ২

অনলাইন ডেস্ক

কক্সবাজার থেকে চট্টগ্রামে আসা ঈগল পরিবহনের একটি যাত্রীবাহি বাসে এবং পাশে থাকা একটি মোটরসাইকেলে তল্লাশী চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

- Advertisement -

এসময় ইয়াবা বহনের দায়ে বাসটির চালকসহ দুজনকে আটক করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত বাস ও নাম্বারবিহীন জিক্সার মোটর সাইকেলটি জব্দ করা হয়।

- Advertisement -google news follower

গোপন তথ্যে বৃহস্প‌তিবার (২৩ মে) নগরীর বহদ্দারহাট বাস স্টেশন এলাকা‌য় অভিযান পরিচালনা করে এসব ইয়াবাসহ দুজনকে আটক করে চান্দগাঁও থানা পু‌লি‌শ।

আটক দুজন হলেন, বাস চালক শওকত ওসমান (৩৩) ও মো. শাহজাহান (৩২)।

- Advertisement -islamibank

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা পরস্পরের যোগসাজশে টেকনাফ থেকে কমদামে ইয়াবা সংগ্রহ করে যাত্রীবাহি বাস, মোটরসাইকেল ও বিভিন্ন গণপরিবহণে কৌশলে চট্টগ্রাম শহরে এনে মাদক ব্যবসায়ীদের কাছে বেশি দামে বিক্রি করে থাকেন।

ইয়াবাসহ দুই কারবারিকে আটকের তথ্য নিশ্চিত করে চান্দগাঁও থানার ও‌সি জাহেদুল ক‌বির জানান, আটক দুজনের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM