ঘাতকদের ফাঁসির দাবিতে এমপি আনারের বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি

অনলাইন ডেস্ক

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে তার বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি শুরু হয়েছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী, স্থানীয়রা ফাঁসির দাবি সম্বলিত বিভিন্ন প্লাকার্ড হাতে নিয়ে কর্মসূচিতে অংশ নেন।

- Advertisement -

মরদেহ ফেরত আনা ও হত্যাকাণ্ডে জড়িত খুনিদের ফাঁসির দাবিতে ওই অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়। এতে অংশ নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু বলেন, আমাদের প্রিয় নেতা এমপি আনার হত্যাকারীদের ধরতে হবে। শুনছি, নৃশংসভাবে তাকে কেটে টুকরো টুকরো করেছে। আমরা তার মরদেহের বা টুকরা অংশ বা ডেথ সার্টিফিকেট পেতে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

- Advertisement -google news follower

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, সাবেক জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল ও আওয়ামী লীগ নেতা সাবেক ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলামসহ স্থানীয়রা।

কর্মসূচিতে অংশ নেওয়া স্থানীয়দের কয়েকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, শুনেছি, আমাদের এমপির শরীর কেটে টুকরো টুকরো করা হয়েছে। খুনিরা কি তার জামা-কাপড় জুতা স্যান্ডেলও কেটে কেটে টুকরা করেছে। আমরা এমপির ব্যবহৃত জামা-কাপড় ফেরত পেতে চাই। সেই সঙ্গে আমরা খুনিদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানাচ্ছি। এ রিপোর্ট লেখা পর্যন্ত অবস্থান কর্মসূচি চলছে।

- Advertisement -islamibank

এর আগে গতকাল শুক্রবার বিকেলে শহরের বাসস্ট্যান্ডে এক মানববন্ধনে অংশ নিয়ে এমপি আনোয়ারুল আজিম আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, আমার বাবার কি জানাজা হবে না? মানুষের দুর্ঘটনা বা রোগ ব্যাধিতে মৃত্যু হয়। কিন্তু আমার বাবাকে খুনিরা হত্যার পর দেহ কেটে টুকরো টুকরো করেছে। সেই টুকরোতে হলুদ বা মশলাও মিশিয়েছে। কি কষ্ট দিয়ে আমার বাবাকে মেরেছে খুনিরা। আমি জীবনেও তা ভুলতে পারব না। আমি আমার বাবার লাশের এক টুকরো অংশ হলেও দেখতে চাই।

ডরিন আরও বলেন, আমি এতিম হয়ে গেলাম। আমার বাবার হত্যাকারী যাদেরকে ধরা হয়েছে, তাদের প্রিভিয়াস রেকর্ড দেখুন। আমার বাবার মত তারা এমন অনেক নিরীহ মানুষকে খুন করেছে। আমি চাই দ্রুতই খুনিদের আটক করা হোক। নইলে আমার মত আরও অনেকেই এতিম হতে পারেন।

প্রসঙ্গত, ১২ মে ভারতে গিয়ে নিখোঁজ হন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার। এর ১০ দিন পর বুধবার (২২ মে) সকালে কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেনে খুন হন তিনি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM