খুঁজছে পুলিশ

নবজাতকের বস্তাবন্দি লাশ নিয়ে শাটলে ওঠা নারীটি কে?

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শুক্রবার বন্ধ থাকায় রাতের শাটল ট্রেন অনেকটাই ফাঁকা থাকে। শিক্ষার্থীও থাকে কম। আর সে সযোগটাই নিয়েছেন এক নারী।

- Advertisement -

অজ্ঞাত নারীটি চবির রেল স্টেশন থেকে একটি বস্তা নিয়ে ট্রেনে উঠলেও ষোলশহর স্টেশনে আসার পর ট্রেন থামার সাথে সাথে বস্তা রেখেই উধাও হয়ে যায়।

- Advertisement -google news follower

কিছুক্ষণ পর ট্রেন ছেড়ে দিলেও আশেপাশে কোথাও আর ওই নারীর আর দেখা মেলেনি। ফলে কৌতুহলবশত ট্রেনে থাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী বস্তাটি খুলে ফেলেন।

সেখানে অন্যান্য জিনিসের সাথে একটি মৃত নবজাতককে দেখতে পান। এরমধ্যেই টেনে ঞেইচৈই পড়ে যায়, একে অপরকে প্রশ্ন করতে থাকেন পাষন্ড এ নারীটি কে ছিলেন?

- Advertisement -islamibank

কেউ তার পরিচয় শনাক্ত করতে না পারায় ট্রেনটি নগরীর বটতলী স্টেশনে এসে পৌঁছার পর রেলওয়ে পুলিশকে খবর দেয় শিক্ষার্থীরা। এরপর পুলিশের একটি টিম এসে বস্তাবন্দি নবজাতকের লাশটি উদ্ধার করে।

গতকাল শুক্রবার (২৪ মে) রাত পৌণে ১০টার দিকে নগরীর বটতলী স্টেশনে দাঁড়ানো চবির শাটল ট্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কয়েকজন শিক্ষার্থীর কাছ থেকে তথ্য পেয়ে বিশ্ববিদ্যালয় শাটলের ২২০৪ নং বগিতে নবজাতকের মরদেহটি পাওয়া যায়। বস্তায় আরও কিছু জিনিসের সাথে শিশুটি চাপা দেয়া অবস্থায় ছিল।

একটি অপমৃত্যুর মামলা হয়েছে। এই ঘটনায় এখনো কাওকে সনাক্ত করা সম্ভব হয়নি, তবে শিক্ষার্থীদের দেয়া তথ্যমতে ওই নারীর খোঁজে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক অহিদুল আলম বলেন, শিশুটি বর্তমানে চট্টগ্রাম রেলওয়ের জিআরপিতে আছে। রেলওয়ে কর্তৃপক্ষ পুলিশি তদন্তের ব্যবস্থা নিচ্ছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM