হাটহাজারীতে যাত্রীকে পিষে মারা সেই বাসের চালক গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী এলাকায় বাস-সিএনজি সংঘর্ষে দুই যাত্রী নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাস চালক জাহেদুল ইসলামকে আটক করা হয়েছে।

- Advertisement -

দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পৌছে ঘাতক বাসটির (খাগড়াছড়ি জ-০৪-০০২০) বিভিন্ন তথ্য যাচাই করে শনিবার সন্ধ্যার দিকে পলাতক ওই চালককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন নাজিরহাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আনিসুর রহমান। তিনি বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত সিএনজি ও ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে।

এর আগে শনিবার (২৫ মে) দুপুর পৌনে একটার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কালিদাস চৌধুরীহাট প্রকাশ মইগ্গেরহাট সংলগ্ন এলাকায় গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হয়। আহত হয় সিএনজি চালকসহ আরও দুজন।

- Advertisement -islamibank

নিহতরা হলেন, ফরহাদাবাদ ইউনিয়নের ২নং ওয়ার্ড মোহছেনা পাড়ার মালেক মেম্বার বাড়ির আলী হোসেনের ছেলে আব্দুল মোতালেব টুকু (৫০) ও একই উপজেলার ধলই ইউনিয়নের মনিয়াপুকুর পাড় রহমতদিঘীর এলাকার আমির হামজা মিস্ত্রি বাড়ির শামসুল হকের প্রবাসী ছেলে আবছার (৬০)।

আহতরা হলেন, সিএনজি চালক শাহাদাৎ হোসেন (৩০) ও প্রবাসী নুর মোহাম্মদ (২৮)। দুর্ঘটনার পর স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে প্রথমে সরকারহাট বাজারস্থ একটি হাসপাতালে নিয়ে যায়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রবাসী নুর মোহাম্মদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহত সিএনজিন চালক নুর মোহাম্মদকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে রেফার করেন।

ঘটনার পরপর স্থানীয়দের খবরে ঘটনাস্থলে উপস্থিত নাজিরহাট হাইওয়ে পুলিশের ওসি মফিজ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুজন সিএনজি যাত্রীর মরদেহ উদ্ধার করি। তাছাড়া গুরুতর আহত আরও দুজনকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে পাঠানো হহয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM