কেএনএফের সন্দেহভাজন আরও ৩ সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বান্দরবান জেলার রোয়াংছড়ি সদর থেকে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সন্দেহভাজন আরও তিনজন সদস্যকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী।

- Advertisement -

গ্রেপ্তারকৃতরা হলেন- কেএনএফ সদস্য জোহান বম (৪৫), লাল হোম লিওন বম (৩৭) এবং লাল রাম লিয়ান বম (৩৮)। তারা সবাই উপজেলার পাইক্ষ্যং পাড়ার বাসিন্দা।

- Advertisement -google news follower

গতকাল রোববার রাতে গ্রেপ্তার তিনজনকে সোমবার (২৭ মে ) দুপুরে কড়া নিরাপত্তায় বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

পরে আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাইসুমা সুলতানা তাদেরকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

- Advertisement -islamibank

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, রোয়াংছড়ি থানায় দায়ের করা মামলায় ৩ জন আসামিকে আদালতে হাজির করা হলে আদালতে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, গত ২ এপ্রিল রাতে বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে ও পরে ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি, হামলা ও টাকা লুটের ঘটনা ঘটে।

এদিকে এই ঘটনার পরে আসামিদের ধরতে বান্দরবানে শুরু হয় যৌথবাহিনীর অভিযান আর অভিযানে র‌্যাব, পুলিশ, বিজিবি, আনসারের সঙ্গে সঙ্গে অংশ নিচ্ছে সেনাবাহিনীর সদস্যরা।

চলমান এই অভিযানে এ পর্যন্ত কেএনএফের ৯০ জন সদস্য ও সহযোগীকে গ্রেপ্তার করে যৌথবাহিনী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM