জোড়া গোলে ইতিহাস গড়লেন রোনালদো

অনলাইন ডেস্ক

ক্রিশ্চিয়ানো রোনালদো মানেই অসংখ্য রেকর্ড আর ইতিহাস। কথায় বলে, রোনালদো রেকর্ড অনুসরণ করে চলেন না বরং রেকর্ডই এই পর্তুগীজ মহাতারকাকে অনুসরণ করে। সেই কথারই যেন প্রমাণ মিলল আরও একবার। সৌদি প্রো লিগের ম্যাচে গতকাল আল ইত্তিহাদের বিপক্ষে মাঠে নেমেছিল আল নাসের। ইত্তিহাদের বিপক্ষে এই ম্যাচে জোড়া গোল করেছেন সিআরসেভেন, আর তাতে ৪-২ গোলের দুর্দান্ত এক জয় পেয়েছে তাঁর দল, নিজেও গড়েছেন অসাধারণ এক ইতিহাস।

- Advertisement -

গতকাল ইত্তিহাদের বিপক্ষে জোড়া গোল করে দলের জয়ে অবদান রাখার পাশাপাশি সৌদি লিগের ইতিহাসেও অনন্য নজির গড়েছেন রোনালদো। প্রো লিগের ইতিহাসে এক মৌসুমে সবথেকে বেশি গোল করার রেকর্ড গড়েছেন তিনি।

- Advertisement -google news follower

চলতি মৌসুমে সৌদি লিগে রোনালদো গোল করেছেন মোট ৩৫টি। এতেই লিগের ইতিহাসে এক মৌসুমে সবথেকে বেশি গোল করার রেকর্ড গড়েন তিনি। এর আগে এই রেকর্ডটি ছিল মরোক্কান ফরোয়ার্ড আবুলরাজ্জাক হামদাল্লাহর নামে। তিনি এক মৌসুমে করেছিলেন ৩৪টি গোল।

রোনালদো ছাড়াও গতকাল আল নাসেরের জার্সিতে গোল করেছেন আল ঘারিব ও আল নেমের। ফলে ৪-২ গোলে জয় দিয়ে মৌসুম শেষ করতে পেরেছে আল নাসের। ৩৪ ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ২ নম্বরে থেকে এবার লিগ শেষ করল রোনালদোর দল।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM