গরু চরাতে গিয়ে প্রাণ গেল প্রতিবন্ধীর,আহত ৩

দেশজুড়ে ডেস্ক :

বান্দরবানের লামা উপজেলায় বাড়ির পাশের একটি জমিতে গরু চরাতে গিয়ে ঝড়-বাতাসে ছিড়ে পড়া তারে স্পৃষ্ট হয়ে এক প্রতিবন্ধীর মৃত্যু হয়েছে।

- Advertisement -

আজ বুধবার (২৯ মে) সকাল সাড়ে ৭টায় উপজেলার সরই ইউনিয়নের হাসনাপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

নিহত প্রতিবন্ধীর নাম খোরশেদ আলম (২০)। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম মেম্বারের ছেলে। আহতরা হলেন, নুরুল আলম মেম্বারের ছেলে জাহাঙ্গীর আলম (৩৩), আব্দুর রহিম (৪৫) এবং আজগর আলীর ছেলে মিজানুর রহমান (৩২)।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুদিন আগে থেকে ঘূর্ণিঝড় রেমালের প্রভাবে উপজেলার সরই ইউনিয়নের হাসনাপাড়া এলাকায় ব্যাপক ঘড়-বাতাস বয়ে গেছে।

- Advertisement -islamibank

এতে পুরো এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। বিভিন্ন স্থানে বৈদ্যুতিক তার ছিড়ে পড়েছে। বুধবার সকালে বাড়ির পাশের একটি জমিতে গরু চরাতে গেলে ছিড়ে পড়া তারে স্পৃষ্ট হয়ে প্রতিবন্ধী খোরশেদ অজ্ঞান হয়ে যায়।

পরে তাকে উদ্ধার করতে গিয়ে তার দুই সহোদর ভাইসহ তিনজন বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা সবাইকে উদ্ধার করে পদুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে।

সেখানে কর্তব্যরত চিকিৎসক খোরশেদ আলমকে মৃত ঘোষণা করেন। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহতের লাশ হাসপাতাল থেকে বাড়িতে আনা হয়েছে। আহতরা চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করে সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আইসি এনামুল হক বলেন, মরদেহ লোহাগাড়া মা-মনি হাসপাতালে থাকায় লামা থানার পরামর্শে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম সুরতহাল প্রতিবেদনের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM