এক অটোরিকশায় ২০ শিক্ষার্থী!

অনলাইন ডেস্ক

জয়পুরহাটে কালাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণের পর কোমলমতি ২০ শিক্ষার্থীদের ব্যাটারিচালিত অটোরিকশার ভিতরে ও ছাদে করে ঝুঁকিপূর্ণভাবে চড়ে নিয়ে গেলেন শিক্ষকরা।

- Advertisement -

বুধবার (২৯ মে) দুপুরে জয়পুরহাট- বগুড়া মহাসড়কে এক অটোরিকশায় দেখা যায় একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই ২০ শিক্ষার্থীকে।

- Advertisement -google news follower

জানা গেছে, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুনামেন্টে সারা দেশের মতো জয়পুরহাটে কালাইয়ে ইউনিয়ন ভিত্তিক খেলা বুধবার থেকে শুরু হয়েছে। উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের মোট ৫টি সরকারি স্কুলের খেলা শুরু হয় হয় কালাই পৌরসভার ডিগ্রি কলেজ মাঠে। সেখানে একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সঙ্গে প্রথম ধাপে খেলা হয় একই ইউনিয়নের বোড়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের। খেলায় একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছেলেরা বোড়াই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রদেরকে ১ (এক) শূন্য গোলে পরাজিত করে। অন্যদিকে, মেয়েরাও একই বিদ্যালয়ের ছাত্রীদেরকে ৪ (চার) শূন্য গোলে পরাজিত করে। ফুটবল টুনামেন্টে অংশগ্রহণের পর খেলা শেষে ব্যাটারিচালিত ইজিবাইকের গাড়ির ভিতরে এবং ছাদে করে ঝুঁকিপূর্ণভাবে প্রায় ২০ কোমলমতি শিক্ষার্থীরা বিজয় উল্লাস করে মুখে শ্লোগান এবং দুই হাতে করতালি দেওয়া অবস্থায় নিয়ে গেলেন শিক্ষকরা।

ব্যাটারিচালিত ইজিবাইকের গাড়ির ড্রাইভার রেজাউল ইসলাম জানান, ওই স্কুলের শিক্ষকরা তার ইজিবাইক ২শ টাকা ভাড়া করে বিদ্যালয়ে পৌঁছে দিতে বলেন।

- Advertisement -islamibank

একডালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গীতা রানী জানান, দ্বিতীয় রাউন্ডের খেলায় ব্যস্ত থাকায় শিক্ষার্থীরা নিজ উদ্দেশ্যেই রওনা দেয়।

কালাই প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, এমন ঘটনা যেন না আর না ঘটে সে বিষয়ে সবাইকে সচেতন হওয়ার জন্য অনুরোধ করব।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM