সাতকানিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে ‍যুবক নিহত

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের সাতকানিয়ায় ধান চোর সন্দেহে গণপিটুনিতে মোহাম্মদ মহিউদ্দিন নামে ৩২ বছর বয়সী এক যুবক নিহত হয়েছে।

- Advertisement -

গতকাল রাত সাড়ে ৮টার সময় উপজেলার আমিলাইশ ইউপির সরওয়ার বাজার এলাকায় স্থানীয়দের গণপিটুনিতে তার মৃত্যু হয়।

- Advertisement -google news follower

নিহত মহিউদ্দিন একই উপজেলার ছদাহা ইউপির ১নং ওয়ার্ডস্থ সরদার পাড়া এলাকার লম্বা কালুর বাড়ির আলি আহামদের বড় ছেলে। পেশায় সে একজন গাড়ি চালক।

জানা যায়, এক সপ্তাহ আগে ওই এলাকা থেকে কৃষকের ২০ বস্তা ধান চুরি হয়। এরপর থেকে চুরি ঠেকাতে এবং চোর ধরতে পাহাড়া বসায় গ্রামবাসী।

- Advertisement -islamibank

দুদিন আগে ক্ষেত থেকে ধান মাড়াইয়ের পর সরওয়ার বাজারের নির্মাণাধীন একটি ভবনের সামনের রাস্তায় শুকানোর জন্য রাখা হয়। এরমধ্যে বুধবার রাতে ওই রাস্তায় পিকআপ নিয়ে আসে মহিউদ্দিন। স্থানীয়রা তাকে ধান চোর সন্দেহ করে গণপিটুনি শুরু করে। এক পর্যায়ে যুবকটি মারা যায়।

তবে ওই পিকআপেই চোরের দল ধানের বস্তা তুলছিলেন বলে জানায় আমিলাইশ ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরী।

তিনি বলেন, স্থানীয়রা চোর চোর বলে এগিয়ে আসলে চোরের দল পালিয়ে যায়। সেখানে পিকআপ চালক মহিউদ্দিনকে আটক করে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

নিহতের পিতা আলি আহামদ বলেন, আমার ছেলে পিকআপ চালায়। কে বা কাহারা মাগরিবের পর ধান আনতে হবে বলে আমার ছেলের গাড়িটা ভাড়া করে নিয়ে যায়। এশার নামাজের পর আমিলাইশ থেকে ফোন করে বলা হয় এখানে গাড়ির পাশে মরদেহ পড়ে আছে।

তিনি আরও বলেন, ১৭ দিন আগে আমার ছেলের জন্য বউ এনেছি। এখনো মেহেদীর রঙ শুকায়নি। এরই মাঝে আমার ছেলেটাকে পিটিয়ে মেরে ফেলা হয়েছে।

সাতকানিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, আমিলাইশ সরওয়ার বাজার এলাকায় চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবকের মৃত্যুর খবর পেয়েছি। চালক চুরির সাথে জড়িত ছিল কিনা বিষয়টি তদন্ত সাপেক্ষ বলা যাবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM