বঙ্গবন্ধু শিল্পনগরে সিলিন্ডার বিস্ফোরণ, আহত ৫

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের মীরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে ফায়ার সেফটির সিলিন্ডার বিস্ফোরণে ৫ শ্রমিক আহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ মে) মডার্ন সিনটেক্স লিমিটেড কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

জানা গেছে, আহতদের উদ্ধার করে প্রথমে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) আনা হয়েছে।

- Advertisement -google news follower

আহতরা হলেন- মীরসরাই উপজেলার পূর্ব ডোমখালী এলাকার শাহজাহানের ছেলে মুসলিম উদ্দিন (৩০), পাবনা জেলার সুজানগর উপজেলার বনকোলা এলাকার আকবর আলীর ছেলে মনিরুল ইসলাম (২৭), ফেনী সদর থানার গোবিন্দপুর গ্রামের নিরঞ্জন শীলের ছেলে পল্লব শীল (৩০), নেত্রকোণা সদর থানার কেন্দুয়া গ্রামের মোহাম্মদ ফরহাদের ছেলে সৈকত আহম্মদ (২০) ও একই জেলার পুরানবাড়ি এলাকার আব্দুল হাইয়ের ছেলে মো. বুলবুল (২৪)।

মডার্ন সিনটেক্স লিমিটেডের জিএম সফল বড়ুয়া জানান, ফায়ার সেফটির একটি এফএম ২০০ সিলিন্ডার কাত হয়ে ঢাকনা খুলে গ্যাস বের হলে ৫ জন টেকনেশিয়ান আহত হন। এটি ঠিক বিস্ফোরণ না, অসাবধানবশত ঢাকনা খুলে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

- Advertisement -islamibank

মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগের চিকিৎসক ডা. জয়া ধর জানান, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত হয়ে ৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। তাদের শারীরিক অবস্থা বেশি ভালো না হওয়ায় চমেকে রেফার করা হয়েছে। তারা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM