পেকুয়ায় পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা

অনলাইন ডেস্ক

কক্সবাজারের পেকুয়া সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সরকারি ঘোনা এলাকায় ফাঁসিতে ঝুলে এক যুবক আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

- Advertisement -

পারিবারিক কলহের জেরে শনিবার তিবাগত রাত ২ টার সময় জামাল হোসেন (৪৩) নামে এ যুবক আত্মহত্যা করে। সে ওই এলাকার মৃত নজির আহমদের ছেলে।

- Advertisement -google news follower

মৃত যুবকের পরিবারের বরাতে স্থানীয় ইউপি সদস্য দিদারুল ইসলাম জানান, সংসারের খরচ যোগাতে জামাল হোসেন তার স্ত্রীকে দিয়ে বিভিন্ন এনজিও থেকে ঋণ নেয়।

সময়মতো ঋণের কিস্তি পরিশোধ করতে না পারায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে ছিলো। ঝগড়ার জেরে স্ত্রী বাপের বাড়িতে চলে যায়।

- Advertisement -islamibank

পরে জামাল হোসেন এনজিও ঋণ পরিশোধ করে স্ত্রীকে তার বাড়িতে নিয়ে আসতে চেষ্টা করে। স্ত্রী বাপের বাড়ি থেকে আসতে রাজি না আসায় জামাল হোসেন আত্মহত্যা করে বলে ধারণা করছেন দিদারুল ইসলাম।

পুলিশ জানায়, বাড়ির লোকজন শনিবার ভোর ৬টার দিকে রান্না ঘরের আরার সাথে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় জামাল হোসেনকে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

পেকুয়া থানার এসআই রাজেশ বড়ুয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন পেকুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস। বলেন, হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত করে নিশ্চিত হবে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM