পেকুয়ায় খালে ডুবে প্রাণ গেল ২ শিশুর

অনলাইন ডেস্ক

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ কাদিমাকাটা এলাকায় বাড়ির পাশের খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

- Advertisement -

শনিবার (১ জুন) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। মৃত দুই শিশুর মধ্যে একজনের নাম মুন্নি বেগম। বয়স ৪ বছর। অপরজন মনিরা বেগম। বসয় ৩ বছর।

- Advertisement -google news follower

এদের মধ্যে নিহত মুন্নি একই এলাকার দিন মজুর জহির উদ্দিনের মেয়ে এবং নিহত মনিরা বেগম টইটং ইউনিয়নের ছনখোলার জুম এলাকার বেলাল উদ্দিনের মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য আলমগীর আলম ঘটনার বিষয় নিশ্চিত করে স্বজনদের বরাতে বলেন, শিশু দুটি শনিবার সকালে জহিরের বাড়ীর পাশের ছবিরের উঠানে খেলছিলো।

- Advertisement -islamibank

খেলতে গেলে কোন এক সময় উঠোনের পাশের খালে পড়ে যায়। পরে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানোর জন্য স্বাস্থ্য বিভাগের লোকজন বাড়িতে এলে ক্যাপসুল খাওয়ানোর জন্য শিশু দুটিতে খুঁজতে থাকে পরিবারের লোকজন।

এক প্রকারে খালে ভাসমান অবস্থায় তাদের দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুজিবুর রহমান জানান, শনিবার সকাল ৮ টার দিকে খাল থেকে দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তবে হাসপাতালে আনার আগেই ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM