কর্মচারীর কান্ড

দোকানের ২১ লাখ টাকা লুটে লুকিয়েছে কবরস্থানে,অতঃপর…

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন টেরিবাজারের একটি কাপড়ের দোকানে চুরির ঘটনা ঘটেছে। রাতের আঁধারে দোকানের শার্টার ভেঙ্গে ক্যাশ বাক্স থেকে ২১ লাখ ৭৫ হাজার টাকা চুরি করে চোর।

- Advertisement -

এ ঘটনায় দোকানের মালিক মনজুরুল আলম কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করলে ঘটনা তদন্তে নামে পুলিশ।

- Advertisement -google news follower

অবশেষে চুরির ঘটনার মূল হোতা দোকান কর্মচারীর মো. মিরাজ উদ্দিন প্রকাশ হাসান (৩০)কে সনাক্ত করে তার গ্রামের বাড়িতে অভিযান চালায় টিম কোতোয়ালী।

শনিবার (১ জুন) সাতাকানিয়া থানাধীন আফজাল নগর এলাকায় মসজিদের কবরস্থানের জঙ্গল থেকে পলিথিন মোড়ানো ২১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করে এবং চুরির ঘটনায় জড়িত দোকান কর্মচারী হাসানকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

- Advertisement -islamibank

গ্রেফতার হাসান একই উপজেলার ছদাহা ইউপির ৪ নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি এস এম ওবায়দুল হক। তিনি বলেন, গত ২৮ মে রাতে চুরির ঘটনাটি ঘটে। পরদিন এ ঘটনায় একটি মামলা করেন মালিক মনজুরুল আলম।

তথ্যপ্রযুক্তির ব্যবহারে চুরিতে জড়িত দোকান কর্মচারীর সংশ্লিষ্টতা মেলে। পরে সাতকানিয়া গ্রামের বাড়ি থেকে চোর হাসানকে গ্রেফতার করে টিম কোতোয়ালী।

জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করেন এবং তার তথ্য মতে চুরির ২১ লাখ ৬৫ হাজার টাকা উদ্ধার করা হয়। চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে হাসানকে শনিবার সকালে আদালতে পাঠানো হয়েছে জানালেন ওসি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM