মালয়েশিয়ায় দুই লরির সংঘর্ষে বাংলাদেশি নিহত

প্রবাসী ডেস্ক :

মালয়েশিয়ায় দুই লরির সংঘর্ষে এক বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। শনিবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে দেশটির পাহাং রাজ্যের জালান তেমেরলোহ-জেরান্তুত’র মধ্যবর্তী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

ঘটনার সত্যতা নিশ্চিত করে তেমেরলোহ জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার মাজলান হাসান। তবে নিহতের নাম ও বিস্তারিত পরিচয় তাৎক্ষনিক জানাতে পারেনি।

- Advertisement -google news follower

বলেন, তেমেরলোহ থেকে জেরান্তুতগামী একটি লরি ডানদিকের জংশনে প্রবেশের জন্য অপেক্ষমান ছিল। এ সময় পাম ফল বোঝাই আরেকটি লরি এসে পেছন থেকে ধাক্কা দেয় সেটিকে।

এতে ধাক্কা দেওয়া লরিটির ভেতরে থাকা ২৮ বছর বয়সী বাংলাদেশি হেলপার ঘটনাস্থলেই মারা যান। সেইসঙ্গে ডান হাতে গুরুতর আঘাত পান লরিটির চালক। তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তেমন বড় ধরনের ক্ষয়ক্ষতি হয়নি অপর লরিটির।

- Advertisement -islamibank

দুর্ঘটনায় নিহত বাংলাদেশির মরদেহ ময়নাতদন্তের জন্য সুলতান হাজি আহমদ শাহ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে, তার বিস্তারিত পরিচয় জানায়নি পুলিশ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM