রাউজানে বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাউজানের গোয়ান ইউনিয়নের ধরের টেক গঙ্গা মন্দিরের সামনে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও এক বাইক আরোহী।

- Advertisement -

রবিবার (২ জুন) দুপুর ১২টায় দুর্ঘটনাটি ঘটে। নিহত বাইক আরোহীর নাম মোহাম্মদ ইমন (২২)। সে একই উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডস্থ মগদাই গ্রামের মনছুর আলীর বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে।

- Advertisement -google news follower

জানা গেছে, হানিফ পরিবহনের একটি যাত্রীবাহি বাস সড়কের ওপরে নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে বাইক থেকে সড়কে ছিটকে পড়ে দুই বাইক আরোহী।

পরে ঘাতক বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারান বাইক আরোহী ইমন। অপর আরোহীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নোয়াপাড়া পাইওনিয়ার হাসপাতালে ভর্তি করে দেন।

- Advertisement -islamibank

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পূর্বগুজরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আরিফ। তিনি বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে ঘাতক বাস ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM